ডিপিএসসি থেকে আদর্শ পরীক্ষা কেন্দ্র হিসাবে তুলে ধরা হয়েছে আড়াইডাঙ্গা গার্লস প্রাথমিক বিদ্যালয় এর নাম জানা যায় ।

কুমার মাধব :: সংবাদ প্রবাহ :: মালদহ :: বৃহস্পতিবার ৫,সেপ্টেম্বর :: ডিপিএসসি থেকে আদর্শ পরীক্ষা কেন্দ্র হিসাবে তুলে ধরা হয়েছে আড়াইডাঙ্গা গার্লস প্রাথমিক বিদ্যালয় এর নাম জানা যায় । আড়াইডাঙ্গা চক্রের আড়াইডাঙ্গা গার্লস প্রাথমিক বিদ্যালয় ইতিপূর্বে নির্মল বিদ্যালয় এর পুরস্কার পায় ।এছাড়াও পরিকাঠামগত এবং শিক্ষাগত দিক থেকেও বিভিন্ন রকম পুরস্কার সেই স্কুল পায়।

বর্তমানে প্রাথমিক বিদ্যালয়গুলোতে কোথাও ৩০ জন ছাত্রছাত্রী কোথাও বা ৫০ জন ছাত্রছাত্রী পড়াশোনা করে কিন্তু এই স্কুলের ছাত্র-ছাত্রী সংখ্যা পাঁচশো । পুরো স্কুলটিতেই সিসিটিভি দ্বারা নজরদারি চালানো হচ্ছে। রয়েছে উন্নত মানের মিড ডে মিলের ব্যবস্থা । আজ শিক্ষক দিবসের দিনেও স্কুলে চলছে স্কুলেরই ছাত্র-ছাত্রীদের কে নিয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান ।

আড়াইডাঙ্গা গার্লস প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক তাপস মিশ্র জানান যে তাদের স্কুল আদর্শ পরীক্ষা কেন্দ্র হিসেবে তুলে ধরায় তিনি এবং তার সহপাঠীরা সবাই খুবই খুশি এবং আগামী দিনে স্কুলটিকে আরো উন্নত মানের করা যায় এ বিষয়ে চিন্তাভাবনা চালানো হচ্ছে ।

বর্তমানে এই বিদ্যালয়ে ডিজিটাল ক্লাসরুম রয়েছে আড়াইডাঙ্গা গ্রাম সহ আশেপাশের আরো দশটি গ্রাম থেকে ছাত্র-ছাত্রীরা এই স্কুলে পড়াশোনা করতে আসে সমস্ত রকম সরকারি নিয়ম মেনে স্কুলে চলে শিক্ষা ব্যবস্থা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eight − one =