ডেবরা বিধানসভার অন্তর্গত খাজুরী গ্রামে জলবন্দির মানুষদের কাছে ত্রাণ বিতরণে পৌঁছে গেলেন খন্ডঘোষ ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি অপার্থিব ইসলাম।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: ডেবরা :: শুক্রবার ২৭,সেপ্টেম্বর :: পশ্চিম মেদিনীপুর জেলার ডেবরা বিধানসভার অন্তর্গত খাজুরী গ্রামে জলবন্দির মানুষদের কাছে ত্রাণ বিতরণে পৌঁছে গেলেন খন্ডঘোষ ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি অপার্থিব ইসলাম।

একদিকে ডিভিসির জল ছাড়া আর অন্যদিকে দীর্ঘদিন ধরে নিম্নচাপের বৃষ্টি এই দুইয়ের কবলে পড়ে পূর্ব বর্ধমান, হাওড়া ,হুগলি, পশ্চিম মেদিনীপুর ,পূর্ব মেদিনীপুর সহ বিভিন্ন জেলার বেশ কিছু এলাকা বানভাসি অবস্থার মধ্যে রয়েছে।

কোথাও এক হাঁটু জল কোথাও আবার এক গলা জল। তাই এই পরিস্থিতির মধ্যে বন্যা কবলিত এলাকা গুলির মানুষের জীবন জীবিকা বন্ধ এক প্রকার বলাই চলে। আপাতত সরকারি সাহায্য আর বিভিন্ন স্বেচ্ছাসেবক সংস্থা এবং সহৃদয় ব্যক্তিদের ত্রাণ এর ওপরেই নির্ভর করে চলছে এই সকল জল বন্দি মানুষগুলির জীবন।

তাই এদিন কিছু ত্রাণ সামগ্রী নিয়ে এবং কয়েকজন অনুগামীকে নিয়ে পশ্চিম মেদিনীপুরের ডেবরা বিধানসভার অন্তর্গত খাজুরী গ্রামে পৌঁছে গেলেন পূর্ব বর্ধমান জেলার খণ্ডঘোষ ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি অপার্থিব ইসলাম |

সাথে ছিলেন পূর্ব বর্ধমান জেলা পরিষদের জনস্বাস্থ্য ও পরিবেশ কর্মাধ্যক্ষ বিশ্বনাথ রায়, খণ্ডঘোষ ব্লক যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি শুভেন্দু কুমার পাল সহ খণ্ডঘোষ ব্লকের একনিষ্ঠ তৃণমূল কংগ্রেসের কর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

12 − 1 =