ডোমজুড় থেকে নিখোঁজ দশম শ্রেনীর ছাত্রী – পরিবার প্রশাসনের দ্বারস্থ

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: হাওড়া :: শনিবার ৩০,ডিসেম্বর :: বাড়ি থেকে ব্যাঙ্কে যাওয়ার নাম করে বেরিয়ে নিখোঁজ দশম শ্রেণীর এক ছাত্রী । নাম কাবেরী নস্কর(১৫)। মঙ্গলবার দুপুর থেকে খোজ মিলছে না তার। আপাতত এই ঘটনায় একটি অপহরণের লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে ডোমজুর থানায়। তার ভিত্তিতে শুরু হয়েছে তদন্ত।

এলাকার বেশ কিছু সিসিটিভি ফুটেজে ওই নাবালিকাকে সাইকেল চালিয়ে ব্যাঙ্কের পথে যেতেও দেখা গিয়েছে। যদিও শেষ পর্যন্ত সে ব্যাঙ্কে পৌঁছায়নি। নিখোঁজ তরুণী ডোমজুড় থানা এলাকার লক্ষণপুরের বাসিন্দা। পরিবার সূত্রে খবর, গত ২৬ ডিসেম্বর সে বাড়ি থেকে বেরোয়। জগদীশপুরের একটি ব্যাঙ্কে যাওয়ার কথা ছিল তার। কিন্তু আর বাড়ি ফেরেনি। এই ঘটনায় কাবেরির পরিবার দাবি করেছে, কেউ বা কারা অসৎ উদ্দেশ্যে তুলে নিয়ে গিয়েছে তাদের মেয়েকে।

তরুনীর মা শান্তনা নস্কর বলেন, ব্যাঙ্কের বই করার ছিল। সেই কাজেই সমস্ত ডকুমেন্টস নিয়ে বেরিয়েছিল। মঙ্গলবার দুপুর তিনটে নাগাদ বেরোয়। যাওয়ার ইচ্ছে ছিল না। কিন্তু ওইদিন যাওয়ার কথা থাকায় শেষমেশ সাইকেল নিয়ে বেরোয়। কিন্তু আর বাড়ি ফেরেনি। আমাদের মনে হচ্ছে অপহরণ করা হয়েছে।

প্রসঙ্গত, পরিবারের স্পষ্ট দাবি, প্রেম বা অন্য সম্পর্কের টানে যাওয়ার সম্ভাবনা নেই। কারণ এইসব এড়িয়ে চলত কাবেরী। তাই তারা চান যে বা যারা এই অপহরণের সঙ্গে যুক্ত তাদের খুঁজে শাস্তির ব্যবস্থা হোক। খুঁজে বের করা হোক তাদের অপহৃত মেয়েকে। মঙ্গলবার থেকেই তারা দুশ্চিন্তায় আছেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × 4 =