তাজা বোমা উদ্ধারের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য বড়ঞায়

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মুর্শিদাবাদ :: মঙ্গলবার ৫,মার্চ :: মুর্শিদাবাদ জেলার বড়ঞা থানার সুন্দরপুর গ্রামে আবারও উদ্ধার তাজা বোমা । ময়ূরাক্ষী নদীর বাঁধের পাশে একটি মাদ্রাসর পাশেই একটি বসত বাড়ির সামনে সন্দেহজনক বালতি দেখে সন্দেহ হয় এলাকাবাসীর ।

পরে পুলিশ কে খবর দেওয়া হলে বোম তা পরিস্কার হয় । ৮ টি তাজা বোমা উদ্ধার হয়েছে প্রকাশ্যে এলাকা থেকে জনবসতিপূর্ণ এলাকায় ফের বোমা উদ্ধারের ঘটনায় আবারো উত্তপ্ত হচ্ছে বড়ঞার সুন্দরপুর।

জানা গেছে, সুন্দর গ্ৰাম পঞ্চায়েত প্রধানের বাড়ির বাড়ির পাশে ই ঘটেছে এই ঘটনা যে কারণে পঞ্চায়েত প্রধান নিজের প্রাণ সংশয়ের দাবি করেছেন সংবাদ মাধ্যমের সামনে। উল্লেখ্য নির্বাচন আসলেই উত্তপ্ত হয় বড়ঞার এই সুন্দরপুর এলাকা আর সে লোকসভা নির্বাচন আসতেই আবারও শুরু হল সুন্দরপুর এই ঘটনা যার কারণে রীতিমত ব্যাপক আতঙ্কে স্থানীয় মানুষেরাও।

অপরদিকে এই ঘটনায় সুন্দরপুর গ্রাম পঞ্চায়েত প্রধানের নেতৃত্বে চলে প্রতিবাদ । পঞ্চায়েত প্রধানের দাবি রাজ্য সরকারের জনমুখী কর প্রকল্পগুলি জনসাধারণকে পরিষেবা দিতে বাধা দেওয়ার জন্য বিরোধী রাজনৈতিক দল চক্রান্ত করে তার প্রাণ সংশয় করার চেষ্টা করছে পুলিশ প্রশাসনের কাছে সঠিক তদন্তের আবেদন জানিয়েছেন শাসকদলের পঞ্চায়েত প্রধান শাহিনা বিবি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × 5 =