তাজ্জব কান্ড! দলীয় কার্যালয় থেকেই বিলি হচ্ছে সাংসদ তহবিলের বরাদ্দকৃত অর্থের ট্রাই সাইকেল।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বালুরঘাট :: মঙ্গলবার ৬,আগস্ট :: জানা গেছে, বালুরঘাট লোকসভা কেন্দ্রের অন্তর্গত দিব্যাঙ্গ ব্যক্তিদের সুবিধার্থে ব্যাটারি চালিত একটি বিশেষ ট্রাই সাইকেল তুলে দেবার উদ্যোগ নেন এই কেন্দ্রের সাংসদ তথা প্রতিমন্ত্রী সুকান্ত মজুমদার। নিজের সংসদ তহবিলের বরাদ্দকৃত অর্থেই যে উদ্যোগ গ্রহণ করেন তিনি।

রবিবার বিজেপির জেলা কার্যালয়ে একটি অনুষ্ঠানের মাধ্যমে যেখানে প্রায় ৩০ জন বিশেষ ভাবে সক্ষমকে ব্যাটারি চালিত ট্রাই সাইকেল গুলি তুলে দেওয়া হয়েছে। যে অনুষ্ঠানে সাংসদকে দেখা না গেলেও, হাজির ছিলেন জেলা বিজেপির সভাপতি স্বরূপ চৌধুরী, শুভেন্দু সরকার, বাপি সরকার সহ জেলা বিজেপির প্রায় সমস্ত নেতৃত্বরা।

সাংসদ তহবিলের বরাদ্দকৃত সরকারী অর্থে বিলি করা ব্যাটারিচালিত যে ট্রাই সাইকেল গুলি কিভাবে জেলা বিজেপি কার্যালয় থেকে তুলে দেওয়া হল এবং বিজেপি নেতৃত্বরাই বা কিভাবে তুলে দিলেন তা নিয়েই প্রশ্ন তুলেছে তৃণমূল। তাদের অভিযোগ, সরকারি অনুদানের টাকা দিয়ে দলবাজি চালাচ্ছে এই কেন্দ্রের সাংসদ ও তার বিজেপি দল।

খোদ বিজেপির রাজ্য সভাপতির নিজের খাসতালুকে এমন ঘটনা নিয়ে সরব হয়ে এদিন সাংসদকে ধিক্কার জানিয়েছে তৃণমূল। তৃণমূল নেতা প্রীতম রাম মন্ডলের দাবি, দল আর সরকার এই দুটোকে গুলিয়ে ফেলেছে বিজেপি। তাই সরকারি অনুদানের টাকা দিয়ে এখন দলীয় কার্যালয় থেকে ট্রাই সাইকেল বিলি করছে বিজেপি নেতৃত্বরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

12 − three =