তাজ্জব কান্ড! মন্ত্রী কে বাদ রেখে সরকারি অনুষ্ঠানের ফিতে কাটছেন বিজেপির বিধায়ক।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কাকদ্বীপ :: শুক্রবার ২৬,জানুয়ারি :: তাজ্জব কান্ড । মন্ত্রী কে বাদ রেখে সরকারি অনুষ্ঠানের ফিতে কাটছেন বিজেপির বিধায়ক। বৃহস্পতিবার এই ঘটনাকে ঘিরে তুমুল হৈচৈ পরিস্থিতি তৈরি হয় দক্ষিণ দিনাজপুরে। আর এই ঘটনা প্রকাশ্যে আসায় জেলা স্কুল পরিদর্শককে কাঠগড়ায় দাঁড় করিয়েছেন সংগঠনের সহ সভাপতি তথা তৃণমূল শিক্ষক নেতা রাজনারায়ন গোস্বামী।

জানা যায়, এদিন জেলা প্রশাসনের উদ্যোগে পতিরাম হাইস্কুল মাঠে হাইস্কুল পর্যায়ের ছাত্র ছাত্রীদের নিয়ে ডিস্ট্রিক্ট স্কুল এনুয়াল এথলেটিক চ্যাম্পিয়ানশিপ মিটের আয়োজন হয়। যে অনুষ্ঠানের উদ্বোধক হিসেবে চিঠিতে লিখা রয়েছে রাজ্যের ক্রেতা সুরক্ষা দপ্তরের মন্ত্রী বিপ্লব মিত্রের নাম। শুধু তাই নয় জেলা পরিষদের সভাধিপতি চিন্তামনি বিহা থেকে সরকারি আধিকারিক ও শাসক দলের প্রায় সমস্ত পদাধিকারীদের নাম রয়েছে সেই চিঠিতে।

একই সাথে নাম রয়েছে বালুরঘাটের সাংসদ তথা বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের নামও। তালিকা থেকে বাদ যায়নি এলাকার বিজেপি বিধায়ক বুধরাই টুডুর নামও। যাকে দিয়েই এদিন ওই সরকারী অনুষ্ঠানের উদ্বোধন করা হয়েছে। যে খবর ছড়িয়ে পড়তেই রীতিমতো হইচই পরিস্থিতি তৈরি হয়েছে গোটা দক্ষিণ দিনাজপুরে। এদিকে উদ্বোধককে বাদ রেখে কিভাবে সরকারি অনুষ্ঠানের উদ্বোধন কিভাবে বিজেপির বিধায়ককে দিয়ে করা হলো তা নিয়েই উঠেছে প্রশ্ন।

যদিও এই প্রথমবারের জন্য সরকারী অনুষ্ঠানের এমন উদ্বোধন করতে পেরে বেজায় খুশি হয়েছেন তপনের বিজেপি বিধায়ক বুধরাই টুডু। এদিকে এই ঘটনা নিয়ে সরাসরি জেলা স্কুল পরিদর্শক কে কাঠগড়ায় দাঁড় করিয়েছেন ডিস্ট্রিক্ট স্কুল এনুয়াল এথলেটিক চ্যাম্পিয়ানশিপ কমিটির সহ সভাপতি রাজনারায়ণ গোস্বামী। কমিটির সম্পাদকের অবশ্য যুক্তি, মন্ত্রীর ব্যস্ততার কারণেই এলাকার বিধায়ককে দিয়ে উদ্বোধন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen − fourteen =