তিন রাস্তার মোড়ে লরি বাস ছোট গাড়ি তিনটি রুটের প্রায় ১০০ গাড়ি বন্ধ করে তারা রাস্তার উপরে অবস্থান বিক্ষোভ প্রতিবাদের নেমেছেন

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বসিরহাট :: রবিবার ১৪,জানুয়ারি :: কেন্দ্র সরকার ট্রাক অ্যাসোসিয়েশনের নিয়ন্ত্রণ করার জন্য এর প্রতিবাদে উত্তর ২৪ পরগনার বসিরহাটের স্বরূপনগর থানার সারাফুল নির্মাণ গ্রাম পঞ্চায়েতের সারাফুল ডাকবাংলা তিন রাস্তার মোড়ে লরি বাস ছোট গাড়ি তিনটি রুটের প্রায় ১০০ গাড়ি বন্ধ করে তারা রাস্তার উপরে অবস্থান বিক্ষোভ প্রতিবাদের নেমেছেন ।

ইতিমধ্যে এই বিল বাস্তবায়িত হলে ট্রাক চালকদের ভবিষ্যৎ এমন কি আগামী দিনের রুজি রোজগার অনেকটাই স্তব্ধ হয়ে যেতে পারে কারণ দুর্ঘটনায় মারা গেলে ১০,বছরের জেল ও ৭ লক্ষ টাকার জরিমানা এরই প্রতিবাদে আজ দফায় দফায় বিক্ষোভে নেমেছে ভারত ও বাংলাদেশ সীমান্তের স্বরূপ নগরের একাধিক বাস ট্রাক ও ছোট গাড়ি রোডের চালক খালাসি।

চারচাকা চালকদের দাবি অবিলম্বে এই বিল প্রত্যাহার হয়েছে কিন্তু বিল বাতিল করা হয়নি। তারই প্রতিবাদে আজকে ট্রাক চালক এবং তাদের পরিবারের সদস্যরা রাস্তায় নেমে পথ অবরোধ শুরু করেছেন। ঘটনার স্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করার চেষ্টা করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 − eight =