তীব্র তাপপ্রবাহের মধ্যেই মানিকচকের প্রত্যন্ত এলাকায় প্রচার করলেন দক্ষিণ মালদহের বিজেপি প্রার্থী শ্রীরূপা মিত্র চৌধুরী।

কুমার মাধব :: সংবাদ প্রবাহ :: মালদহ :: মঙ্গলবার ৯,এপ্রিল :: তীব্র তাপপ্রবাহের মধ্যেই মানিকচকের প্রত্যন্ত এলাকায় প্রচার করলেন দক্ষিণ মালদহের বিজেপি প্রার্থী শ্রীরূপা মিত্র চৌধুরী। মঙ্গলবার মানিকচকের ডোমহাট,বাকিপুর, মানিকচক ঘাট, কামালপুর,মথুরাপুর নাজিরপুর এলাকায় প্রচার করা হয়।

এদিনের প্রচারের প্রার্থী ছাড়াও উপস্থিত ছিলেন দক্ষিণ মালদহ জেলা বিজেপির সাধারণ সম্পাদক গৌরচন্দ্র মন্ডল, মানিকচক বিধানসভার কনভেনার পবিত্র দাস সহ বিজেপি নেতৃত্বরা। এদিন প্রথমেই বাকিপুর দুর্গা মন্দিরে পূজো দিয়ে প্রচার শুরু করেন তিনি। পরবর্তীতে মানিকচক ঘাটে থাকা ছোট দোকানদারদের সাথে কথা বলেন এবং ভোট প্রার্থনা করেন।

সেখানেই এই তীব্র তাপপ্রবাহের মধ্যে প্রচার করায় বিজেপি কার্যকর্তা এবং স্থানীয়দের হাতে ঠান্ডা পানীয় তুলে দেন বিজেপি প্রার্থী।এরপর মথুরাপুরের রক্ষাকালী মন্দিরে পুজো দেন তিনি।সেখানেও একইভাবে আইসক্রিম বিতরণ করেন তিনি।

এদিনের প্রচারে সারা ছিল চোখে পড়ার মতো। তিনি বলেন প্রচারে বেরিয়ে তিনি সাধারণ মানুষের ব্যাপক সাড়া পাচ্ছেন। সাধারণ মানুষ তাকে দুহাত তুলে আশীর্বাদ করছে। পাশাপাশি তিনি জানান লোকসভা নির্বাচন ফিরে এপ্রিল মাসেই মালদায় আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 + thirteen =