তৃণমূলের অভিযোগ নির্বাচনী বিধি ভঙ্গ করে সাউথ ইস্টার্ন রেলের জেনারেল ম্যানেজার বিজেপির হয়ে প্রচার করছেন।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: খড়্গপুর :: রবিবার ১২,মে :: মাত্র দুদিন আগে অগ্নিমিত্রা পাল এর সমর্থনে খড়্গপুরে এসেছিলেন রেলমন্ত্রী। আর তার ৪৮ ঘন্টা কাটতে না কাটতেই হঠাৎই রবিবার ছুটির দিনে খড়গপুরের নানান কর্মসূচি নিল সাউথ ইস্টার্ন রেলের জেনারেল ম্যানেজার অনিল কুমার মিশ্রা।

আর জিএম আসার আগেই খড়গপুর রেল স্টেশনে থাকা বোগদা এলাকায় যে সমস্ত অবৈধ দোকানপাট রয়েছে তাদের সামনে কাপড় দিয়ে ঢেকে দেয় আরপিএফ । একে ঘিরে ধুন্ধুমার কান্ড ঘটলো রবিবার। রেলের জেনারেল ম্যানেজার অনিল কুমার মিশ্রা বিআরএম অফিসের সামনে এলেই তার গাড়িকে ঘিরে বিক্ষোভ দেখায় তৃণমূল সমর্থকরা।

তৃণমূলের জেলা সহ-সভাপতি দেবাশীষ চৌধুরীর নেতৃত্বে দলীয় কর্মী-সমর্থকরা বিক্ষোভ দেখাতে থাকে জেনারেল ম্যানেজারের গাড়িকে ঘিরে। আরপিএফ এবং তৃণমূল কর্মীদের মধ্যে ধাক্কাধাক্কি হতে শুরু হয়। অনিল কুমার মিশ্রা কে গো ব্যাক স্লোগান দেয় উপস্থিত বিক্ষোভকারি তৃণমূল নেতাকর্মীরা।

যে সমস্ত দোকানের সামনে কাপড় দিয়ে ঘিরে দেওয়া হয়েছিল সেগুলি ছিঁড়ে দেয় বিক্ষোভকারীরা। দেবাশীষ চৌধুরীর অভিযোগ নির্বাচনী বিধি ভঙ্গ করে সাউথ ইস্টার্ন রেলের জেনারেল ম্যানেজার বিজেপির হয়ে প্রচার করছেন।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eleven + 18 =