তৃণমূলের গুন্ডারা কান খুলে শুনে রাখুন এবার পঞ্চায়েত ভোটের দিন বুথে এলে হেঁটে হেঁটে আসবেন খাটে করে পাঠাবো – রাজ্য বিজেপির সহ সভাপতি রাজু ব্যানার্জি

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কাঁথি :: ৯ই,এপ্রিল :: তৃণমূলের গুন্ডারা কান খুলে শুনে রাখুন এবার পঞ্চায়েত ভোটের দিন বুথে এলে হেঁটে হেঁটে আসবেন খাটে করে পাঠাবো কোনো দাদা বাবা বাঁচাতে পারবে না , গাইঘটায় পাঁচপোতায় পথসভা থেকে হুমকি রাজ্য বিজেপির সহ সভাপতি রাজু ব্যানার্জির। পাল্টা আক্রমণ তৃণমূল জেলা সভাপতির ।

শনিবার উত্তর ২৪ পরগনার গাইঘাটার পাঁচপোতাতে বিজেপির প্রতিষ্ঠা দিবস উপলক্ষে একটি পথসভা ছিল । এই পথসভায় উপস্থিত ছিলেন রাজ্য বিজেপির সহ সভাপতি রাজু ব্যানার্জি ও বনগাঁ দক্ষিণ কেন্দ্রের বিজেপি বিধায়ক স্বপন মজুমদার, বনগাঁ জেলা বিজেপি সভাপতি রাম পদ দাস সহ অন্যায় বিজেপি নেতৃত্ব।

পথসভায় বক্তব্য রাখতে গিয়ে রাজ্য বিজেপির সহ-সভাপতি রাজু ব্যানার্জি ২০১৮ সালের পঞ্চায়েত নির্বাচনের কথা তুলে ধরে বলেন বাংলার বহু জায়গায় ভোটের দিন লুটপাট করা হয়েছিল । গণনার দিন ছাপ্পা মেরেছে তৃনমূলের গুন্ডারা ।

এবার তৃণমূলের গুন্ডারা কান খুলে শুনে রাখুন এবার আসবেন হেটে হেটে খাটে করে ফেরত পাঠাবো কোনো দাদা বাবা বাঁচাতে পারবে না, এবং মহিলাদের প্রতিরোধ করবার জন্য ঠাকুরের অস্ত্র রাখুন বলে আহ্বান জানান ।

বিজেপি রাজ্য সহ-সভাপতি এই বক্তব্য নিন্দা করেছেন বনগাঁ জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি বিশ্বজিৎ দাস বলেন আগামী পঞ্চায়েত নির্বাচনে ওদের ভরাডুবি হবে যেন হিংসা সৃষ্টি করবার জন্য এই ধরনের কথা বলছেন বিজেপি নেতৃত্ব । পঞ্চায়েত নির্বাচনে প্রার্থী দিতে পারবে না । আমরা যতদূর সহ্য করতে পারব ততদিন করব । না হলে প্রশাসন এর বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থা নেবে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three + seven =