তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব নদীয়ার ভীমপুরে , জেলা তৃণমূল যুব সভাপতিকে মারধরের অভিযোগ সম্পাদকের বিরুদ্ধে

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: নদীয়া :: শুক্রবার ৩০,আগস্ট :: তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব নদীয়ার   ভীমপুরে , জেলা তৃণমূল যুব সভাপতিকে মারধরের অভিযোগ সম্পাদকের বিরুদ্ধে। বৃহষ্পতিবার রাতে নদীয়া উত্তর যুব সভাপতি সুশান্ত মন্ডল এর সাথে নদীয়া উত্তর এক নম্বর ব্লকের তৃণমূল সম্পাদক অলক বিশ্বাসের বচসা হয়। পরবর্তীতে মারামারির ঘটনা ঘটে।

সুশান্ত মন্ডলের অভিযোগ, অলক বিশ্বাস ৩০ থেকে ৫০ জন বহিরাগত লোক নিয়ে এসে ভীমপুরে তার পার্টি অফিসে ঢুকে মারধর ও শারীরিকভাবে হেনস্থা করেন। এমনকি তাকে প্রাণ নাশের চেষ্টাও চালানো হয়।এ ঘটনায় তিনি আহত হওয়ায় আসাননগর গ্রামীণ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা করান ।

অপরদিকে অলক বিশ্বাস অভিযোগ আনুমানিক সন্ধ্যা আটটা নাগাদ সুশান্ত মন্ডলের নেতৃত্বে তার লোকজন আসাননগর কলেজের সহ-সভাপতিকে মারধর করে এবং তার ফোন ,সোনার চেন ছিনতাই করে নেয় ।তারই প্রতিবাদে অলক বিশ্বাস আসাননগর কলেজের ছেলেদের নিয়ে সুশান্ত মন্ডলের অফিসে যান এবং দুজনের মধ্যে বচসা হয়। পরবর্তীতে কথা কাটাকাটি হতেই মারামারির রূপ নেয়।

সুশান্ত মন্ডল তার সমর্থকদের নিয়ে অলক বিশ্বাসের বাজারের দোকান ও গোডাউন ভাঙচুর চালায় বলে অভিযোগ। পরিস্থিতি অস্বাভাবিক হয়ে উঠলে বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে পৌঁছে লাঠি উঠিয়ে তাড়া করে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আনে। উভয় পক্ষই থানায় লিখিত অভিযোগ দায়ের করে। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ এবং গোটা ঘটনায় এখনো পর্যন্ত দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fourteen − 1 =