তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে গন্ডগোল রাতভর চলে এলাকায় চলে বোমাবাজি

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বাসন্তী :: মঙ্গলবার ২০,জুন :: তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে রাতভর চলে বোমাবাজি পঞ্চায়েত ভোটের আগে ভীতসন্ত্রস্ত এলাকাবাসীরা। এমনই ঘটনা ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার বাসন্তী থানার অন্তর্গত কাঠালবেরিয়া এলাকায়। স্থানীয়দের দাবি পঞ্চায়েত নির্বাচনের আগে তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে গন্ডগোল শুরু হয় ।

একে অপরের বিরুদ্ধে লাঠি ও বোমা নিয়ে চড়াও হয়। এই ঘটনায় গুরুতর আহত বেশ কয়েকজন। ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েছে এলাকাবাসীরা। ঘটনার খবর পেয়ে ঘটনা স্থলে বাসন্তী থানার বিশাল পুলিশ বাহিনী।

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে লাঠিচার্জ করা হয় বলে জানা গিয়েছে। এই ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছে বলে জানা যায়।

উল্লেখ্য মনোনয়নপত্র জমা দেওয়া কে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে উঠেছিল দক্ষিণ ২৪ পরগনার বাসন্তী। এরপর থেকে বিভিন্ন জায়গায় তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে মারামারি এবং বোমাবাজির মতন ঘটনা ঘটে। বেশ কয়েকদিন আগে বাসন্তী থেকে প্রচুর পরিমাণে বোমা উদ্ধার করে বাসন্তী থানার পুলিশ। সেই ঘটনার পর আবারও নতুন করে গন্ডগোল শুরু হয়।

ইতিমধ্যেই গোটা ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাপা আতঙ্ক সৃষ্টি হয়েছে। গোটা বিষয়ে তদন্ত শুরু করেছে বাসন্তী থানার পুলিশ এখনো পর্যন্ত কেউ গ্রেপ্তার হয়নি এই ঘটনায়। গতকালকের ঘটনায় গ্রামবাসীরা পুলিশ প্রশাসনের দিকেই আঙ্গুল তুলছে |

গ্রামবাসীদের দাবি পুলিশ গতকাল গ্রামে এসে নির্দ্বিধায় গ্রামের মানুষদের ওপর লাঠিচার্জ করেছে। পুলিশের লাঠির আঘাতে বেশ কয়েকজন গ্রামবাসী আহত হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three + 15 =