তৃণমূলের ধর্না মঞ্চ থেকে বড় কর্মসূচির কথা ঘোষণা করলেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কলকাতা :: শুক্রবার ৬,অক্টোবর :: তৃণমূলের তরফে আগাম কর্মসূচি ঘোষণা সত্ত্বেও নির্ধারিত সময়ে রাজভবনে নেই রাজ্যপাল। বৃহস্পতিবার তাই অভিষেক বন্দ্যোপাধ্যায় এর নেতৃত্বে কর্মসূচি আংশিকভাবে পালিত হলেও নতুন করে কর্মসূচি ঘোষণা করলেন দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক।

তিনি জানালেন, ‘যতক্ষণ না রাজ্যপালের সঙ্গে দেখা হবে, তাঁর কাছে আমাদের দাবিদাওয়া পেশ করতে পারব, ততক্ষণ এই ধরনা চলবে। আমি নিজে এখানেই রাত কাটাব।’ তবে তার আগে রাজ্য সভাপতি সুব্রত বক্সির নেতৃত্বে এক প্রতিনিধিদল রাজভবনে পৌঁছে বাইরে থেকেই একটি স্মারকলিপি জমা দেবেন।

গত মঙ্গলবার সময় দিয়েও দিল্লির কৃষি ভবনে তৃণমূল প্রতিনিধিদলের সঙ্গে সাক্ষাৎ করেননি কেন্দ্রীয় প্রতিমন্ত্রী সাধ্বী নিরঞ্জন জ্য়োতি। উলটে কৃষি ভবন থেকে দিল্লি পুলিশ তাঁদের তুলে নিয়ে যায়। এর প্রতিবাদে সেদিনই অভিষেক ঘোষণা করেছিলেন, ৫ তারিখ অর্থাৎ বৃহস্পতিবার একই দাবিতে রাজভবন অভিযান হবে, সঙ্গে থাকবেন ১০০ দিনের কাজে বঞ্চিত মানুষরা। রাজ্যপালের কাছে দাবিদাওয়া তুলে ধরা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

10 + 17 =