তৃণমূলের ফ্ল্যাগ ফেস্টুন ছিঁড়ে দেওয়ার অভিযোগ উঠলো বিজেপি ও সিপিআইএম এর বিরুদ্ধে।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কাকসা :: সোমবার ৩,জুলাই :: তৃণমূলের ফ্ল্যাগ ফেস্টুন ছিঁড়ে দেওয়ার অভিযোগ উঠলো বিজেপি ও সিপিআইএম এর বিরুদ্ধে। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়ায় পানাগড়ের রেলপাড়ে। সোমবার সকালে স্থানীয়রা দেখতে পেয়ে তৃণমূল কর্মীদের জানালে ঘটনাস্থলে ছুটে যান তৃণমূল মনোনীত প্রার্থী প্রভু রজক ও স্থানীয় তৃণমূল নেতৃত্ব।

খবর দেওয়া হয় দলের উচ্চ নেতৃত্বকে। তৃণমূল কর্মীদের অভিযোগ পানাগড়ের রেলপাড়ে বিভিন্ন জায়গায় তৃণমূলের প্রার্থীদের সমর্থনে ব্যানার লাগানো হয়েছিলো। রাতের অন্ধকারে বিজেপি ও সিপিআইএম আশ্রিত দুষ্কৃতীরা তৃণমূলের ব্যানার ফেস্টুন ছিঁড়ে দিয়েছে।এলাকা থেকে তৃণমূলের সমস্ত ফ্ল্যাগ খুলে নিয়ে যায় দুষ্কৃতীরা।প্রশাসনের দারস্ত হয়েছেন তৃণমূল নেতৃত্ব।

অপরদিকে বিজেপির কাঁকসা দু’নম্বর মন্ডলের সভাপতি ইন্দ্রজিৎ ঢালী বিজেপির বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করে বলেন। তৃণমূলের পায়ের তলা থেকে মাটি সরে গেছে দেখে তারা নিজেদের ব্যানার ফেস্টুন ছিঁড়ে বিজেপির উপর দোষ চাপানোর চেষ্টা করছে।

পঞ্চায়েত নির্বাচনে তৃণমূল বুঝে গেছে যে তাদের হাড় নিশ্চিত। যার কারনে এই সমস্ত কাজ করে মিডিয়ার মাধ্যমে হাওয়ায় ভেসে থাকতে চাইছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × 3 =