তৃণমূলের বিজয় সম্মেলনীতে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব হাতাহাতি ভাতারে

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বর্ধমান :: বুধবার ২৩,অক্টোবর :: তৃণমূলের বিজয় সম্মেলনীতে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব। হাতাহাতি পূর্ব বর্ধমান জেলার ভাতারে।বিধায়ক ও ব্লক সভাপতির দ্বন্দ্ব প্রকাশ্যে! বিজয়া সম্মেলনী অনুষ্ঠান কিন্তু জানানো হয়নি ব্লক সভাপতির অনুগামীদের, আর তাতেই ক্ষোভে ফেটে পড়ে ব্লক সভাপতির অনুগামীরা ।

অভিযোগ বিধায়ক মান গোবিন্দ অধিকারীর এতো বড়ো একটা প্রোগ্রাম কিন্তু জানানো হয়নি। বিজয়া সম্মেলনী সভায় তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব পূর্ব বর্ধমান জেলার ভাতারে! দুই পক্ষের মধ্যে ব্যাপক হাতাহাতি! ঘটনাকে ঘিরে ব্যাপক উত্তেজনা পূর্ব বর্ধমানের ভাতারে।

বিধায়ক অনুগামী ও ব্লক তৃণমূলের সহ-সভাপতি অশোক হাজরা অনুগামী গোষ্ঠীর মধ্যে বচসা পরে হাতাহাতি শুরু হয়ে যায়! বিধায়ক নিজের ক্ষমতার অপব্যবহার করে কাউকে না জানিয়েই বিজয়া সম্মেলন করছেন বলে অভিযোগ ব্লক সভাপতির গোষ্ঠীর। ভাতারে বিডিও অফিস সংলগ্ন এলাকায় বিজয়া সম্মেলন এর আয়োজন করা হয়, আর সেখানেই প্রকাশ্যে দুই গোষ্ঠীর মধ্যে শুরু হয় ব্যাপক হাতাহাতি।

বিধায়ক মানগোবিন্দ অধিকারীও শারীরিক ভাবে হেনস্থার মুখে পড়েন দলের কর্মীদের হাতেই। আহত হন ব্লক সভাপতি অশোক হাজরা। স্লোগান ওঠে অশোক হাজরা জিন্দাবাদ। পাশাপাশি একপ্রকার ধাক্কা খেলেন বিধায়ক মানগোবিন্দ অধিকারী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five − three =