তৃণমূলের বুথ সভাপতিকে গুলি করে খুনের অভিযোগ

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বিষ্ণুপুর :: আবারও পঞ্চায়েত পঞ্চায়েত ভোটের আগে উত্তপ্ত হয়ে ওঠলো দক্ষিণ ২৪ পরগনার বিষ্ণুপুর । তৃণমূলের বুথ সভাপতিকে গুলি করে খুনের অভিযোগ উঠল । স্থানীয় সূত্রে খবর,দক্ষিণ ২৪ পরগনার বিষ্ণুপুরের দুর্গাবাটি বুথের সভাপতি সাধন মণ্ডলকে একেবারে সামনে থেকে গুলি করে খুন করা হয় বলে অভিযোগ ওঠে।

স্থানীয় আন্ধারমানিক গ্রামপঞ্চায়েতের ২১৮ ও ২১৯ নম্বর বুথের সভাপতি সাধন মণ্ডল। বয়স ৩৪ বছরের কাছাকাছি। সাধন তাঁর এক ভাইপোর সঙ্গে বসে চায়ের দোকানে গল্প করছিলেন। প্রত্যক্ষদর্শীরা বলেন, চায়ের দোকান থেকে ২০ মিটার দূরে বাইকটি রেখে তিনজন নেমে আসেন। অভিযোগ, প্রথমে একজন চায়ের দোকানে ঢুকে বন্দুক বের করেন। তাতেই সেখানে থাকা সকলে এদিক ওদিক চলে যান। এরপরই চলে গুলি।

এলাকাবাসীর বলেন, সামনে পঞ্চায়েত ভোট। তার আগে এমন নৃশংস ঘটনার পিছনে রাজনৈতিক কারণ আছে বলেই মনে করছেন এলাকার লোকজন। আবারও পঞ্চায়েত পঞ্চায়েত ভোটের আগে উত্তপ্ত হয়ে ওঠলো দক্ষিণ ২৪ পরগনার বিষ্ণুপুর ।

স্থানীয় আন্ধারমানিক গ্রাম পঞ্চায়েতের ২১৮ ও ২১৯ নম্বর বুথের সভাপতি সাধন মণ্ডল। বয়স ৩৪ বছরের কাছাকাছি। সাধন তাঁর এক ভাইপোর সঙ্গে বসে চায়ের দোকানে গল্প করছিলেন। প্রত্যক্ষদর্শীরা বলেন, চায়ের দোকান থেকে ২০ মিটার দূরে বাইকটি রেখে তিনজন নেমে আসেন। অভিযোগ, প্রথমে একজন চায়ের দোকানে ঢুকে বন্দুক বের করেন। তাতেই সেখানে থাকা সকলে এদিক ওদিক চলে যান। এরপরই চলে গুলি।

এলাকাবাসীর বলেন, সামনে পঞ্চায়েত ভোট। তার আগে এমন নৃশংস ঘটনার পিছনে রাজনৈতিক কারণ আছে বলেই মনে করছেন এলাকার লোকজন। এলাকায় সাধনের যথেষ্ট নাম ছিল বলেই জানান তাঁরা। ঘটনাস্থলে পৌঁছয় বিষ্ণুপুর থানার পুলিশ। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one + twenty =