বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারী ঠিক করছেন কবে কখন কার বাড়িতে কেন্দ্রীয় এজেন্সি রেড করতে যাবে- তৃণমূল কংগ্রেস সাংসদ ডক্টর শান্তনু সেন

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কোলকাতা :: শনিবার ১৩,জানুয়ারি :: লোডশেডিং এ জেতা বিরোধী দলনেতা তথা বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারী ঠিক করছেন কবে কখন কার বাড়িতে কেন্দ্রীয় এজেন্সি রেড করতে যাবে। কেন্দ্রের বিজেপি নেতৃত্বাধীন সরকারের ইঞ্জিনিয়ারিং এ এবং এই রাজ্যের বিজেপি নেতাদের অঙ্গুলি হেলনে এর রাজ্যের শাসকদলের একাধিক নেতা নেত্রীর বাড়ি কেন্দ্রীয় এজেন্সি রেড করছে।

অথচ যে শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে নারদা তে টাকা নেওয়া থেকে শুরু করে একাধিক কো-অপারেটিভ ব্যাংকের টাকা তো শুরু ল্যাম্প পোস্ট কেলেঙ্কারি সহ একাধিক অভিযোগে অভিযুক্ত তার চুল স্পর্শ করছে না কেউ। এটা প্রমাণ করে এরা যে শাসক দল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে শুভেন্দু অধিকারী সহ এ রাজ্যের বিজেপি নেতৃত্ব কেন্দ্রের বিজেপি নেতৃত্বাধীন সরকার ও তাদের নেত্রী বর্গের মদতে চক্রান্ত করছে।

শুধু তাই নয় কেন্দ্রীয় এজেন্সির রচিত এই চিত্রনাট্যের অঙ্গ হিসাবে আজ সকাল থেকে যেভাবে তাদের রেড করাকে কেন্দ্র করে অতি সক্রিয়তা দেখা যাচ্ছে কেন্দ্রীয় বাহিনীর মধ্যে তাও যথেষ্ট সন্দেহজন। যেখানে রেড হচ্ছে তার আশপাশের বিস্তীর্ণ অঞ্চল জুড়ে পথ চলতি মানুষ থেকে শুরু করে শীতের আমেজ এ রাস্তায় দাঁড়িয়ে রোদ পোয়াতে থাকা মানুষকে বাড়ির মধ্যে ঢুকিয়ে দিচ্ছে ও অতি সক্রিয়তা দেখাচ্ছে ।

তার কিছুটা যদি মনিপুরে কেন্দ্রীয় বাহিনী দেখাতে পারতো তাহলে সেখানে একাধিক মহিলাকে ধর্ষণের শিকার হতে হত না। এদিন একাধিক জায়গায় কেন্দ্রীয় এজেন্সির রেড এর পরিপ্রেক্ষিতে কেন্দ্রের বিজেপি নেতৃত্বাধীন সরকার ও এ রাজের বিজেপি নেতাদের বিরুদ্ধে তোপ দাগলেন তৃণমূল কংগ্রেস সাংসদ ডক্টর শান্তনু সেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seventeen − eleven =