তৃণমূল নেতার বাড়ির লক্ষ্য করে বোমাবাজি, এলাকায় ব্যাপক চাঞ্চল্য

সুদেষ্ণা মন্ডল :: সংবাদ প্রবাহ :: কুলপি :: শনিবার ২৩,ডিসেম্বর :: রাতের অন্ধকারে তৃণমূল নেতার বাড়ির লক্ষ্য করে বোমাবাজি করার দুষ্কৃতীদের বিরুদ্ধে। বোমাবাজি কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। আতঙ্কিত হয়ে পড়েছে এলাকাবাসীরা। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে কুলপি থানার বিশাল পুলিশ বাহিনী। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে এলাকায় মোতায় কুলপি থানার পুলিশ।

ঘটনাটি ঘটেছে শুক্রবার গভীর রাতে দক্ষিণ ২৪ পরগনার কুলপি বিধানসভার অন্তর্গত ছামনাবুনি এলাকায়। স্থানীয় সূত্রে জানা যায়, তৃণমূল নেতা কুতুবুদ্দিন পাইকের বাড়ির লক্ষ্য করে গতকাল রাতে বোমাবাজি করে একদল দুষ্কৃতীরা। এই ঘটনার জেরে ভেঙে পড়েছে বাড়ির চাল। এই বোমাবাজির ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছে বলে জানা গিয়েছে। আহতরা কুলপি গ্রামীণ হাসপাতালে চিকিৎসাধীন।

গত পঞ্চায়েত নির্বাচনে কুতুবুদ্দিন পাইক ওই এলাকার কংগ্রেস প্রার্থীর সমর্থনে প্রচার করে এবং কুতুব উদ্দিন পাইকের হাত ধরেই ওই এলাকায় জয়লাভ করে কংগ্রেস প্রার্থী। এরপর কংগ্রেস প্রার্থী সহ কুতুবউদ্দিন যোগদান করে তৃণমূলে। তৃণমূলের গোষ্ঠী আন্দোলনের এই ঘটনা ঘটেছে এমনটাই জানিয়েছে বিরোধীরা।

তৃণমূলের আদি ও নব্যের গন্ডগোলের জেরে বোমাবাজি বলে মনে করছে বিরোধীরা। যদিও গোষ্ঠী কোন্দলের তথ্য মানতে নারাজ স্থানীয় বিধায়ক যোগরঞ্জন হালদার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

8 + 6 =