তৃণমূল নেতা তথা স্কুল পরিচালন সমিতির সভাপতি এর বিরুদ্ধে ছাত্রীদের অশালীন ও আপত্তিকর মেসেজ পাঠানোর অভিযোগ

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কোচবিহার :: শুক্রবার ২৩,আগস্ট :: তৃণমূল নেতা তথা স্কুল পরিচালন সমিতির সভাপতি এর বিরুদ্ধে ছাত্রীদের অশালীন ও আপত্তিকর মেসেজ পাঠানোর অভিযোগ ঘটনায় চাঞ্চল্য ছড়ালো । ঘটনাটি ঘটেছে কোচবিহার রাজারহাট উচ্চ বিদ্যালয । ঘটনার খবর ছড়িয়ে পড়তে এদিন বিদ্যালয়ের বর্তমান ও প্রাক্তন ছাত্রছাত্রীরা অভিযুক্ত গ্রেপ্তার করার দাবিতে বিক্ষোভে সামিল হয় ।

ঘটনাকে ঘিরে উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায় । খবর পেয়ে ছুটে আসে পুন্ডিবাড়ি থানার পুলিশ । পুলিশের পক্ষ থেকে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করা হয়। পুলিশ সূত্রে জানা গেছে অভিযুক্ত অনুতোষ রায় কে গ্রেপ্তার করা হয়েছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে ।

স্কুল সূত্রে জানা গিয়েছে দীর্ঘ ন বছর ধরে স্কুলের পরিচালন সমিতির সভাপতি পদে রয়েছে অনুতোষ রায়। সেই ক্ষেত্রে স্কুলে আসা-যাওয়া তার লেগেই থাকে । হঠাৎ স্কুলের বহু ছাত্রী তার বিরুদ্ধে ছাত্রীদের আপত্তিকর এসএমএস পাঠানোর অভিযোগ করে। বিষয়টি নিয়ে স্কুল কর্তৃপক্ষ জেলা বিদ্যালয় পরিদর্শক সাথে কথা বলে থানায় অভিযোগ জানান ।

স্কুলের প্রধান শিক্ষক জানায় শুধু ছাত্রীদের নয় স্কুলের শিক্ষিকাদেরও তিনি আপত্তিকর এসএমএস পাঠিয়েছেন । এরপরে এদিন দোষীকে গ্রেফতার করে কঠোর শাস্তির দাবি তুলে বিক্ষোভে শামিল হয় স্থানীয়রা । পরে পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করে ঘটনার তদন্ত শুরু করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × three =