তৃণমূল বিধায়ক গৌতম চৌধুরীর বিতর্কিত মন্তব্য নিয়ে হাওড়ায় দলের সভাপতি কল্যাণ ঘোষ জানিয়ে দিলেন গৌতমকে দল থেকে সতর্ক করা হয়েছে।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: হাওড়া :: তৃণমূল বিধায়ক গৌতম চৌধুরীর বিতর্কিত মন্তব্য নিয়ে হাওড়ায় দলের সভাপতি কল্যাণ ঘোষ জানিয়ে দিলেন গৌতমকে দল থেকে সতর্ক করা হয়েছে।এই নিয়ে হাওড়া সদরের তৃণমূল কংগ্রেসের সভাপতি বিধায়ক কল্যাণ ঘোষ জানান, তৃণমূল কংগ্রেস তৈরি হয়েছিল তৃণমূল স্তর থেকে। তার নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

মমতা বন্দ্যোপাধ্যায় আমাদের কাছে একটা আবেগ, প্রেরণা। বিধায়ক হয়তো ভুলবশতই এটা বলেছেন। তিনি আবেগবশত এই কথা ব্যবহার করেছেন। তিনি প্রেরণার বদলে ওই কথা বলেছেন। আমাদের দলকে যাঁরা কোম্পানি বলেন আমার মতে বিজেপি বোর্ড অফ ডিরেক্টর ছাড়া একটা মাল্টিন্যাশনাল কোম্পানি। তারা বাহুবল প্রয়োগ করে মানুষকে বিভ্রান্ত করে ক্ষমতা দখল করে।

এদের সঙ্গে আমাদের কোনও তুলনা করা যায় না। গৌতম চৌধুরীর সঙ্গে আমার কথা হয়েছে, রাজ্য নেতৃত্বের সঙ্গেও কথা হয়েছে। উনি স্বীকার করেছেন ভুলবশত, আবেগে তিনি এই কথা বলে ফেলেছেন। এই ব্যাপারে তাঁকে সতর্ক করা হয়েছে। আগামী দিন যাতে এমন মন্তব্য না করা হয় সেই ব্যাপারেও নির্দেশ দেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

10 + two =