তৃণমূল রক্তের হোলি খেললে বিজেপিও রক্তের হোলি খেলবে : সুকান্ত

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কৃষ্ণনগর :: বৃহস্পতিবার ২৯,জুন :: যদি তৃণমূল কংগ্রেস ভাবে রক্তের হোলি খেলবে তাহলে বিজেপিকে ও সেই খেলাতে নামতে হবে। তখন যেন আমাদের কেউ দোষ না দেয় যে বিজেপি আইন-শৃঙ্খলা মেনে চলছে। কমিশন ব্যবস্থা না নিলে বিজেপি বাধ্য হবে ব্যবস্থা নিতে।

বৃহস্পতিবার নদীয়ার কৃষ্ণনগর এক নম্বর ব্লকের শ্যামপুর বাজারে পঞ্চায়েত নির্বাচনের দলীয় প্রার্থীদের সমর্থনে একটি রোড শো তে এসে রাজ্যের শাসকদল ও কমিশনকে এভাবেই আক্রমণ করলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।এদিন কৃষ্ণনগর ১ নম্বর ব্লকে শ্যামপুর বাজার থেকে রাওতারা পর্যন্ত প্রায় ১২ কিলোমিটার দলীয় প্রার্থীদের সমর্থনে রোড শো করেন তিনি।

পাশাপাশি বিভিন্ন জায়গায় মনোনয়নপত্র জমা দেওয়া থেকে শুরু করে রাজনৈতিক সন্ত্রাসের অভিযোগ উঠে আসছে বলেও মন্তব্য করেন সুকান্ত মজুমদার। কোথাও কোথাও বিরোধীদের মনোনয়নপত্র জমা না দিতে দেওয়া। আবার কোথাও বিরোধী প্রার্থীদের মারধর এবং হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে শাসকদলের বিরুদ্ধে।

বুধবার মেদিনীপুরের সবংয়ে বিজেপি বুথ সভাপতি ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয়। সেই প্রসঙ্গ টেনে এনে সুকান্ত মজুমদার বলেন, গোটা রাজ্য জুড়ে শাসক দল রক্তের হোলি খেলছে। আর তারা যদি এই খেলা বন্ধ না করে তাহলে বিজেপিও বাধ্য হয়ে এই খেলায় নামতে। তখন যেন প্রশাসন বা কমিশন বিজেপিকে কিছু না বলতে আসে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seventeen + 14 =