তৃনমূল নেতা শেখ শাহজাহানের বাড়িতে হানা দিতেই সমর্থকরা চড়াও – মাথা ফাটল ইডি আধিকারিকের

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: সন্দেশখালি :: শুক্রবার ০৫,জানুয়ারী :: রেশন দুর্নীতির তদন্তে উত্তর ২৪ পরগনায় ফের অভিযানে নামল ইডি। জ্যোতিপ্রিয় মল্লিকের ঘনিষ্ঠ বলে পরিচিত দুজন তৃণমূল নেতার বাড়িতে কেন্দ্রীয় বাহিনী নিয়ে পৌঁছে যায় ইডি। সাতসকালে সন্দেশখালির তৃণমূল নেতা শেখ শাহজাহানের সরবেড়িয়ার বাড়িতে পৌঁছে যান ইডির আধিকারিকরা। শেখ শাহজাহান উত্তর ২৪ পরগনা জেলা পরিষদের মৎস্য ও প্রাণী সম্পদ কর্মাধ্যক্ষের পাশাপাশি সন্দেশখালি ১-এর ব্লক সভাপতি।

তৃনমূল নেতা শেখ শাহজাহানের বাড়িতে হানা দিতেই                                                         মাথা ফাটল ইডি আধিকারিকের :: নিজস্ব চিত্র 

ইডি যাওয়ার সঙ্গে সঙ্গে শেখ শাহজাহানের বাড়ির সামনে তাঁর অনুগামীরা বিক্ষোভ দেখাতে শুরু করে। কেন না জানিয়ে ইডির হানা, প্রশ্ন তুলে বিক্ষোভ দেখাৃন তৃণমূল কর্মী সমর্থকরা। ইডি আধিকারিকদের ওপর চড়াও হয় তৃণমূল নেতার অনুগামীরা। ইডির আধিকারিকদের মারধর শুরু করতে শুরু করে তৃণমূল নেতার অনুগামীরা।

ধাওয়া করে ইডি আধিকারিকদের এলাকা ছাড়া করা হয়। ভাঙচুর করা হয় ইডি আধিকারিকদের গাড়ি। দুজন ইডি আধিকারিক আক্রান্ত বলে জানা গিয়েছে। খবর সংগ্রহ করতে গিয়ে আক্রান্ত হয় সংবাদমাধ্যমও, ভাঙা হয় ক্যামেরা, গাড়ি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × two =