তোলার টাকা না দেওয়ায় প্রকাশ্য বাজারে ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি, গ্রেফতার অভিযুক্ত

সুদেষ্ণা মন্ডল  : সংবাদ প্রবাহ :: উস্তি :: ৬ই,মার্চ :: প্রকাশ্য বাজারে শুট আউট । ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার উস্থি থানার হটুগঞ্জ মোড় এলাকায়। ঘটনার পর থেকে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে বাজারে । গুলিবিদ্ধ ব্যবসায়ীর নাম নিখিল কুমার সাহা তিনি ডায়মন্ড হারবার পুরসভার ১৩ নং ওয়ার্ডের বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রতিদিনের মত রবিবার রাতে এলাকার প্রসিদ্ধ মুদি ব্যবসায়ী নিখিল কুমার সাহা দোকান বন্ধ করে বাড়ি ফিরছিলেন । সেই সময় এলাকারই এক দুষ্কৃতী আগ্নেয়াস্ত্র নিয়ে ব্যবসায়ীর পথ আটকায়।এবং তার কাছ থেকে তোলার টাকা চায়। তোলার টাকা দিতে অস্বীকার করায় ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি চালানোর পর এলাকায় বোমাবাজি করে পালিয়ে যায় অভিযুক্ত দুষ্কৃতী ।

পরে স্থানীয় লোকজন আহত ব্যবসায়ীকে উদ্ধার করে ডায়মন্ড হারবার জেলা হাসপাতালে নিয়ে আসা হয়। আহত ব্যবসায়ী আঘাত গুরুতর থাকায় আহত ব্যবসায়ীকে কলকাতায় স্থানান্তরিত করা হয়। আহত ব্যবসায়ীর পাকস্থলীতে গুলি লেগেছে।এই ঘটনার পর থেকেই হটুগঞ্জ বাজার এলাকায় আতঙ্কিত হয়ে পড়েছে এলাকার ব্যবসায়ীরা। ইতিমধ্যেই ঘটনাস্থলে মোতায়েন করা হয়েছে উস্তি থানার বিশাল পুলিশ বাহিনী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four − four =