ত্রিস্তরীয় পঞ্চায়েত ভোটের আগে ‘বিতর্কিত ও উস্কানীমূলক’ মন্তব্য করার অভিযোগ উঠলো ওন্দার বিজেপি বিধায়ক অমরনাথ শাখার বিরুদ্ধে।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বাঁকুড়া :: আগামী ২০২৩ এ ত্রিস্তরীয় পঞ্চায়েত ভোটের আগে ‘বিতর্কিত ও উস্কানীমূলক’ মন্তব্য করার অভিযোগ উঠলো ওন্দার বিজেপি বিধায়ক অমরনাথ শাখার বিরুদ্ধে। পাত্রসায়েরে দলীয় এক কর্মসূচীতে বক্তব্য রাখতে গিয়ে বিজেপি কর্মীদের ‘পঞ্চায়েত ভোটের জন্য লাঠিসোটা রেডি’ রাখা রাখুন ও ‘সার্জিক্যাল স্ট্রাইক’ করা’র কথা জানান তিনি। এমনকি ঐ লাঠির কি মাপ হবে তাও ঠিক করে দেন তিনি।

সাংসদ সৌমিত্র খাঁ এর উপস্থিতিতে বিধায়ক অমরনাথ শাখা ঐ সভায় বলেন, মানুষ আমাদের সঙ্গে আছেন। এরপরেই সংশ্লিষ্ট মণ্ডল সভাপতিকে উদ্দেশ্য করে বলেন, ‘মারা যাওয়ার আগে নয়, এখনই ডেকাড্রন নিন, চনমনে ভাব আনুন’।

পরে তিনি সাংবাদিকদের মুখোমুখি হয়ে জানান,তৃণমূল হলো ছাগলের তৃতীয় বাচ্চার একটা দল, তারা যেভাবে পুলিশকে রাজনৈতিক স্বার্থে ব্যবহার করছে, আসন্ন পঞ্চায়েত ভোটে তাদের হাত থেকে রক্ষা পেতে গেলে আমাদের রক্ষাকবচ দরকার তাই তার এই বিধান।

অন্য দিকে বিজেপি বিধায়কের এই মন্তব্যে সুর চড়িয়েছেন শাসক শিবির। বিষ্ণুপুর সাংগঠনিক জেলা তৃণমূল যুব সভাপতি সুব্রত দত্ত বলেন, ওন্দার বিধায়ক যে সার্জিক্যাল স্ট্রাইক এর কথা বলেছেন তা পাকিস্তানের বিরুদ্ধে ভারত ব্যবহার করেছিল ।

উনি কি হামিরপুরের লোকদের পাকিস্তানের লোক হিসেবে বিবেচনা করছেন আর আমাদের লাঠি দেখিয়ে লাভ নেই মানুষ ২১৩ টা গোল দিয়েছে তৃণমূল কংগ্রেসকে গত বিধানসভায়,এবারে লাঠি দেখালে মানুষ আরো বেশী গোল দেবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

6 − two =