দলীয় কর্মী সমর্থকদের সঙ্গে প্রধানমন্ত্রীর মন কি বাত অনুষ্ঠান মনোযোগ সহকারে শুনলেন শুভেন্দু অধিকারী

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কলকাতা   :: সোমবার ২৭,নভেম্বর ::   দলীয় কর্মী সমর্থকদের সঙ্গে প্রধানমন্ত্রীর মন কি বাত অনুষ্ঠান মনোযোগ সহকারে শুনলেন। সেইসঙ্গে  আজকের দিনে গুরুত্ব আলোচনা করে প্রধানমন্ত্রীর ভূয়সী প্রশংসা করলেন।ভারতবর্ষে যেভাবে জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ, রাষ্ট্রবিরোধী কাজ শেষ হয়েছে, কাশ্মীরে শান্তি এসেছে, ভবিষ্যতে আমাদের প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশের রাষ্ট্রশক্তি এবং দেশের নিরাপত্তা আরও শক্তিশালী হবে, সুদৃঢ় হবে।
এমনটাই মন্তব্য করেন শুভেন্দু অধিকারী। পাশাপাশি তৃণমূল সাংসদ মহুয়া মৈত্রকেও কটাক্ষ করতে ছাড়েননি বিরোধী দলনেতা। মহুয়া মিত্রের সাংসদ পদ বাতিল নিয়েও জোর সাওয়াল করেন শুভেন্দু অধিকারী। তিনি বলেন, মহুয়া মৈত্র আরো পাঁচটা ভোট যাতে দাঁড়াতে না পারে তার ব্যবস্থা হওয়া উচিত এবং জেলে যাওয়া উচিত।
ভারতবর্ষের সংসদের আভ্যন্তরীণ নিরাপত্তা বিভিন্ন পাসওয়ার্ড বিদেশে পাচার করেছেন তিনি। দুবাই ছিল মহুয়া মৈত্র-এর সেন্টার। তাই এই অ্যান্টি ন্যাশনাল অ্যাক্টিভিটিজ এর জন্য মহুয়া মৈত্র-এর শুধু সংসদ পদ বাতিল নয়। মহুয়া মৈত্র-এর পাঁচটা ভোট যাতে দাঁড়াতে না পারে তার ব্যবস্থা হওয়া উচিত এবং জেলে যাওয়া উচিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × 3 =