দলীয় প্রার্থীকে প্রাণনাশের হুমকি-অভিযোগ ইংরেজবাজার টাউন তৃণমূল কংগ্রেসের সভাপতি নরেন্দ্র নাথ তিওয়ারির বিরুদ্ধে

কুমার মাধব :: সংবাদ প্রবাহ :: মালদা :: দলীয় প্রার্থীকে প্রাণনাশের হুমকি।অভিযোগ ইংরেজবাজার টাউন তৃণমূল কংগ্রেসের সভাপতি নরেন্দ্র নাথ তিওয়ারির বিরুদ্ধে।এই অভিযোগ ইংরেজবাজারের প্রাক্তন উপ পৌর প্রধান তথা ইংরেজবাজার পৌরসভার এবারের ২২ নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেস প্রার্থী দুলাল সরকারের।

দুলাল বাবুর অভিযোগ দলীয় বৈঠকের মধ্যেই নরেন্দ্রনাথ তিওয়ারি তাকে প্রাণনাশের হুমকি দেন এবং তিনি বিহার থেকে প্রচুর দুষ্কৃতী ইংরেজবাজার শহরের ২২ নম্বর ওয়ার্ডের ঝলঝলিয়া এলাকায় জড়ো করেছেন।দুলাল বাবুকে নির্বাচনে হারানো তার উদ্দেশ্য। ইতিমধ্যেই ওই এলাকায় এক গোঁজ প্রার্থীর হয়ে তিনি নির্বাচনী প্রচার শুরু করেছেন তলে তলে।

যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন নরেন্দ্রনাথ তিওয়ারি।দীর্ঘদিন ধরে ইংরেজবাজার এর ২২ নম্বর ওয়ার্ডটি নরেন্দ্রনাথ তিওয়ারির দখলে রয়েছে।এই বছর আসন সংরক্ষণের কারণে তিনি ওই ওয়ার্ডে দাঁড়াতে পারেননি। ওই ওয়ার্ড থেকে তৃণমূল এবার প্রার্থী করেছে দুলাল সরকারকে।

দুলাল বাবু বলেন বিহার থেকে প্রচুর লোক আমদানি করা হয়েছে এবং উদ্দেশ্য প্রণোদিত ভাবে নরেন্দ্রনাথ তিওয়ারি তাকে হারানোর জন্য এই পরিকল্পনা করেছে এবং দলীয় বৈঠকের মধ্যেই তাকে প্রাণনাশের হুমকি দিয়েছে। শহরের এই দুই নেতার এই রাজনৈতিক টানাপোড়েনের মধ্যে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

সেদিন বৈঠকে উপস্থিত আর এক তৃণমূল নেতা দেবপ্রিয় সাহা সংবাদমাধ্যমের সামনে প্রকাশ্যে কিছু না বললেও ঘটনার সত্যতা কার্যত তিনি স্বীকার করে নেন।কোন গোঁজ প্রার্থী বা নির্দল প্রার্থীর হয়ে প্রচারে সমর্থন করা বরদাস্ত করবে না জানালেন জেলার তৃণমূল নেতা কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী।

নরেন্দ্রনাথ তিওয়ারি জানান তিনি বাইরে রয়েছেন। ফোনে প্রতিক্রিয়া দিতে তিনি বলেন, দুলাল বাবু মিথ্যা ও ভিত্তিহীন অভিযোগ করছে। আমিও হাসতে হাসতে আমার ওয়ার্ড ছেড়ে দিয়েছি।

বিজেপি নেতা অম্লান ভাদুড়ি বলেন এই পরিস্থিতির মধ্যে শহরের আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি হতে পারে।বিষয়টি প্রশাসনের দেখা উচিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *