দশমীর দিন কালিতলা ক্লাব ও মালদা জেলা প্রশাসনের উদ্যোগে দশেরা উৎসব পালিত হলো মালদায়

কুমার মাধব :: সংবাদ প্রবাহ :: মালদহ :: মঙ্গলবার ২৪,অক্টোবর :: মঙ্গলবার দশমীর সন্ধ্যায় জেলা ক্রীড়া সংস্থার মাঠে এই রাবণ বধ কর্মসূচি পালন করা হয়। যেখানে রাম হরসিদ আগারওয়াল এবং লক্ষণ রাজদীপ সাহা নামে দুই বালক তীর ও ধনুক দিয়ে রাবণ বধ করে। আর এই কর্মসূচির পরই চলে এক ঘন্টা ধরে আতশবাজির খেলা।

প্রতি বছরের মতো এবছরও দশমীতে এই রাবণ বধ দেখতে অসংখ্য মানুষ ভিড় করেছিলেন মালদা জেলা ক্রীড়া সংস্থার মাঠে। এই অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন রাজ্যের সেচ দপ্তরের রাষ্ট্রমন্ত্রী সাবিনা ইয়াসমিন । ছিলেন ইংরেজবাজার পুরসভার চেয়ারম্যান কৃষ্ণেন্দু চৌধুরী, তৃণমূলের রাজ্যসভার সাংসদ মৌসুম নূর, বিধায়ক সমর মুখার্জি , আব্দুর রহিম বক্সী সহ বিশিষ্ট জনেরা।

মন্ত্রী সাবিনা ইয়াসমিন বলেন, দুর্গাপুজোর উৎসব মুখর বাংলা। ঘরে ঘরে এখন আনন্দ উৎসব চলছে। সকলেই যেন শান্তিপূর্ণভাবে এই আনন্দে সামিল হতে পারে সেই আশাই রাখছি । এদিন রাবণ বধ অনুষ্ঠানে অসংখ্য মানুষ ভিড় করেছিলেন। সুষ্ঠুভাবে কর্মসূচির সম্পন্ন হয়েছে।

ইংরেজবাজার পুরসভার চেয়ারম্যান কৃষ্ণেন্দু চৌধুরী বলেন , অশুভ শক্তির বিনাশ ঘটিয়েই রাবণ বধ কর্মসূচি গ্রহণ করা হয়েছে । এছাড়াও কালিতলা ক্লাবের পক্ষ থেকে দর্শনার্থীদের মনোরঞ্জনের জন্য বিভিন্ন ধরনের সাংস্কৃতিক অনুষ্ঠান এবং আতশবাজির খেলা দেখানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × four =