দাদপুর থানার মহেশ্বরপুর মোড় এলাকা থেকে হুগলি জেলা গ্রামীণ পুলিশের পক্ষ থেকে এক পাঁচ কিলোমিটার ম্যারাথন দৌড় প্রতিযোগিতা শুরু হল

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: হুগলি :: মঙ্গলবার ২৯,আগস্ট :: মঙ্গলবার সকালে দাদপুর থানার মহেশ্বরপুর মোড় এলাকা থেকে হুগলি জেলা গ্রামীণ পুলিশের পক্ষ থেকে এক পাঁচ কিলোমিটার ম্যারাথন দৌড় প্রতিযোগিতা শুরু হল আজ ২৯শে আগস্ট সকাল সাড়ে সাতটা থেকে।।

এই প্রতিযোগিতায় পুলিশের আধিকারিক থেকে সিভিক সাধারণ মানুষ পুলিশের দাদপুর থানার গ্রামীণ পুলিশের উদ্যোগে সাধারণ মানুষও অংশ অংশগ্রহণ করেন মহিলার সংখ্যা কম হলেও দুজন মহিলা অংশগ্রহণ করেন। তাদের মধ্যে একজন পাঁচ কিলোমিটার এই ম্যারাথন দৌড় শেষ করেন তার স্বপ্ন সে দেশের জন্য কিছু করতে চায় এবং ভবিষ্যতে সে পুলিশ হতে চায়।

অপরদিকে হুগলি জেলা গ্রামীন পুলিশের এসপি তার বক্তব্যে জানান মানুষকে সচেতন করতেই এই পদক্ষেপ অপরদিকে নিয়মিত যেমন বাজি বিরোধী আন্দোলন চলছে আটকও হচ্ছে সেটাও চালিয়ে যাবে হুগলি জেলা গ্রামীণ পুলিশ। এদিনের ম্যারাথন দৌড়ে কয়েকশো প্রতিযোগী মহেশ্বরপুর মোড় থেকে শুরু করে শেষ করেন এইখানে।

পরে তাদেরকে পুরস্কৃত করা হয়। সেফ ড্রাইভ সেভ লাইফ এর হেলমেট প্রদান ও তাদেরকে সামনে রেখেই করা হয় সফল প্রতিযোগীদের মেডেল এবং অর্থ সাহায্য করেন এসপি ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty + one =