” দিলীপ ঘোষ কো চুল্ল ভর পানীপে ডুব কে মরণা চাহিয়ে- এমনই মন্তব্য করেন বর্ধমান দূর্গাপুর লোকসভার বিজেপি প্রার্থী কীর্তি আজাদ।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বর্ধমান :: শুক্রবার ২৯,মার্চ ::    ” দিলীপ ঘোষ কো চুল্ল ভর পানীপে ডুব কে মরণা চাইয়ে। উন কা মানসিক সন্তুলান খারাপ হো চুকা হ্যায় । কই বিজেপি ওয়ালা উসকো হাসপাতাল লে জায়, কই না করে তো হামলোক ফ্রি মে উন কা দিমাগ কা ইলাজ করাইংগে” । ভোট প্রচারে বেরিয়ে দিলীপ ঘোষের বিরুদ্ধে এমনই মন্তব্য করেন বর্ধমান-দূর্গাপুর লোকসভার বিজেপি প্রার্থী কীর্তি আজাদ।

বর্ধমান-দক্ষিনের বিধায়ক খোকন দাস কে সঙ্গে নিয়ে নির্বাচনী প্রচার সারেন তিনি। এদিন বর্ণাঢ্য র‍্যালি নিয়ে বর্ধমান শহরের ১৫নম্বর ওয়ার্ডে বিভিন্ন এলাকায় ঘোরেন এবং হাত জোড় করে ভোট প্রার্থনা করেন। আট-থেকে আশি সকলের সাথে দেখা করেন, হাত মেলান, বয়ষ্কদের কাছ থেকে আর্শীবাদ নেন প্রার্থী। রাস্তার মোড়ে মোড়ে মহিলারা তৃণমূল প্রার্থী কীর্তি আজাদ কে ফুল ছুড়ে স্বাগত জানান।

কোথাও আবার তাকে মিষ্টি মুখ কারানো হয়, এক কথায় প্রার্থীর প্রচারে উচ্ছাসিত তৃণমূল কর্মী, সমর্থক থেকে স্থানীয় বাসিন্দারা। এদিনের র‍্যালিতে পা মেলান তৃণমূল ছাত্র পরিষদের জেলা সভাপতি স্বরাজ ঘোষ, জেলা যুব সভাপতি রাসবিহারী হালদার, তৃণমূলের শহর সভাপতি তন্ময় সিংহ রায় সহ অন্যান্য নেতৃত্বরা। বিজেপি প্রার্থী দিলীপ ঘোষের বিরুদ্ধে শোকজ নোটিশ নিয়েই প্রশ্ন তুললেন তৃণমূল প্রার্থী কীর্তি আজাদ।

তিনি বলেন, এই শোকজ নোটিশ অনেক টা বিজেপির গ্যারেন্টির মতো, সম্পূর্ণ মিথ্যা প্রতিশ্রুতি। এরা মানুষ কে মিথ্যা প্রতিশ্রুতি দেয়, ভাই-ভাইয়ের মধ্যে লড়াই বাধিয়ে দেয়, মহিলাদের সম্মান করে না। তিনি কটাক্ষ করে বলেন, দিলীপ ঘোষের মানসিকতা সম্পূর্ণ আর.এস.এসের মানসিকতা, যারা নারী কে স্থান ও সম্মান করে না। উনি তো “দূর্গা মা” এর মা-বাবা কে বলে প্রশ্ন তুলেছেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নিয়েও একই প্রশ্ন তুলেছেন।

উল্লেখ্য, বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রে ভোটপ্রচার করতে গিয়ে ইতিমধ্যেই শুরু হয়ে গেছে বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ বনাম তৃণমূল প্রার্থী কীর্তি আজাদের তরজা। পরষ্পরের প্রতি আক্রমন – প্রতি আক্রমনে জমে উঠেছে রাজনৈতিক ময়দান। তবে অনেক সময় একপক্ষ অপরপক্ষকে আক্রমন করতে গিয়ে শালীনতার মাত্রা ছাড়াচ্ছেন যা ভাল চোখে দেখছে না নির্বাচন কমিশন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × 4 =