দিলীপ ঘোষ বেশকিছু বিষয় নিয়ে সাংবাদিকদের উত্তর দিয়েছেন।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বর্ধমান :: রবিবার ২৬,মে :: সাংবাদিকদের প্রশ্নের উত্তরে  দিলীপ  ঘোষ  বলেন :: মিনাখাঁর সভায় গর হাজির বিধায়ক নিয়ে মুখ্যমন্ত্রীর বয়ানের পরিপ্রেক্ষিতে তিনি বলেন, যত ইলেকশন এগোচ্ছে তত বিজেপি জিতছে আর তৃণমূল হারছে, এটা সবাই বুঝে গেছে অনেকে কাটতে চাইছে আর মমতা ব্যানার্জির রাগ হচ্ছে। বিজেপি আসবে কিনা জানিনা তবে টিএমসি থাকবে না।

ষষ্ঠ দফার ভোটের বিভিন্ন ঘটনা নিয়ে দিলীপ ঘোষ বলেন, দক্ষিণবঙ্গে এবং কলকাতায় যত দাপট দেখাবে ওদের গুন্ডারা। নিজেদের টিআরপি ঠিক রাখতে হবে পার্টিকে খুশি করতে হবে. কিন্তু কিছু করতে পারবে না ভোট হবে বিজেপি জিতবে.

মেদিনীপুরে সবথেকে বেশি গন্ডগোলের বিষয় নিয়ে তিনি জানান, এটা ঠিকই যে মেদিনীপুরে সবচেয়ে বেশি গন্ডগোল হয়েছে. এত শুভেন্দু বাবুকে হারানোর জন্য আর আমি চলে গেছি আমার ওই সিটটা নেওয়ার জন্য. কিন্তু সাধারণ মানুষ ভোট দিয়েছে, আর বিজেপির পক্ষেই ভোট দিয়েছে. গুন্ডারা গুন্ডামি করে কিছু করতে পারেনি আর পারবেও না।

ঝাড়গ্রামের বিজেপি প্রার্থীর উপর হামলার ঘটনা নিয়ে দিলীপ ঘোষের মন্তব্য, পশ্চিমবাংলার যে রাজনীতি সেটা এখনো শুধরায়নি. চার তারিখের পরে সব ঠান্ডা হয়ে যাবে.

রেমাল ঘূর্ণিঝড় নিয়ে দিলীপ ঘোষ বলেন, সবাইকে সাবধান থাকতে বলব ১৩৫ কিলোমিটার বেগে যদি ঝড় আসে তাহলে ক্ষয়ক্ষতি হতে পারে, সবাইকে সাবধান থাকতে বলবে বাড়িতে থাকতে বলব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

7 + eight =