দিল্লির গান্ধীনগরে খুনের ঘটনায় মগরাহাট থেকে গ্রেপ্তার যুবক

সুদেষ্ণা মন্ডল  :: সংবাদ প্রবাহ :: মালদহ :: শনিবার ২২,জুন :: খুনের পর নিজের এলাকায় এসে গাঢাকা দিয়েও শেষ রক্ষা হলোনা । অবশেষে দিল্লি পুলিশের হাতে গ্রেফতার হল দিল্লির গান্ধীনগর এলাকায় একটি খুনের ঘটনায় জড়িত থাকা এক যুবক। জীবন জীবিকার টানে রাজ্যের বহু যুবক পাড়ি দেয় ভিন রাজ্যের কাজের সন্ধানে ।

তেমনি মগরাহাটের কালাপাহাড় চক এলাকার সাইদ হোসেন লস্কর নামে এক যুবক কাজের সন্ধানে পাড়ি দিয়েছিল দিল্লির গান্ধীনগর এলাকায়। একটি ঠিকাদার সংস্কার অধীনে কাজ করছিল এই যুবক। গত ৮ জুন গান্ধীনগর এলাকায় এক সহকর্মীর সাথে ঝামেলা হয় সাইদের । এরপর ধারালো অস্ত্র দিয়ে সাঈদ ওই সহকর্মীকে আঘাত করে।

গুরুতর জখম অবস্থায় ওই সহকর্মীকে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন । এই ঘটনার পর দিল্লি থেকে পালিয়ে এসে নিজের এলাকায় গাঢাকা দিয়েছিল সাইদ । এই খুনের ঘটনায় মৃতের পরিবারের পক্ষ থেকে দিল্লির গান্ধীনগর থানায় একটি অভিযোগ দায়ের হয়। ঘটনার তদন্তে নামে পুলিশ।

তদন্তে নেমে গান্ধীনগর থানার পুলিশ সাইদের মোবাইল ফোনের টাওয়ার লোকেশন ট্র্যাক করে শুক্রবার রাতে মগরাহাট থানার পুলিশের সহযোগিতায় মগরাহাট থানার অন্তর্গত কালাপাহাড় চক এলাকা থেকে সঈদকে গ্রেফতার করে।

শনিবার অভিযুক্তকে ডায়মন্ডহারবার আদালতে পেশ করা হয়। অভিযুক্তর বিরুদ্ধে খুনের মামলার রুজু করা হয়। আদালতে গান্ধীনগর থানার পুলিশ চারদিনের ট্রানজিট রিমান্ডে দিল্লি নিয়ে যাওয়ার জন্য আবেদন জানায় ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × two =