দীঘাতে পর্যটক এক মহিলাকে জঙ্গলের দিকে টেনে নিয়ে গিয়ে এক যুবক ধর্ষণ করে বলে অভিযোগ।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বাগদা :: মঙ্গলবার ৬,ফেব্রুয়ারি :: দিঘাতে এক মহিলা তাঁর সঙ্গীকে নিয়ে বেড়াতে এসেছিলেন। হোটেলের রুম ঠিক করে দেওয়ার নাম করে তাদেরকে নিয়ে যায় একদল দুষ্কৃতী। সেই দুষ্কৃতকারীদের সাথে একটি বাইকে ছিলেন পর্যটক মহিলা। অপর একটি বাইকে ছিলেন তাঁর সঙ্গী।এরপর একটি ফাঁকা জায়গায় আটকে জোরপূর্বক তাদের টাকা-পয়সা ও সোনা দানা ছিনিয়ে নেওয়া হয়।

তার পরে জোরপূর্বক মুখে চাপা দিয়ে আরো নির্জন জায়গায় পর্যটক মহিলাকে টেনে নিয়ে যায়। তার পর যুবককে গাছে বেঁধে বেধরক মারধর করার পাশাপাশি মহিলাকে জঙ্গলের দিকে টেনে নিয়ে গিয়ে এক যুবক ধর্ষণ করে বলে অভিযোগ। পুলিশ সূত্রে এমনটাই প্রাথমিকভাবে জানা গেছে।

এই ঘটনাকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে সৈকত নগরী দীঘায়। ধর্ষিতা মহিলা পর্যটকের বাড়ি পূর্ব মেদিনীপুর জেলাতে। মহিলার লিখিত অভিযোগের ভিত্তিতে দীঘা থানার পুলিশ রাতভর অভিযান চালিয়ে দুজনকে দীঘা লাগোয়া রতনপুর গ্রাম থেকে গ্রেফতার করেছে। আরো একজন ফেরার । তার খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। সৈকত শহরে এই ধরনের ঘটনা ঘটায় জনমানসে মধ্যে উদ্বেগ দেখা দিয়েছে। মহিলাদের নিরাপত্তা নিয়ে নানান প্রশ্ন উঠতে শুরু করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

10 − nine =