দীঘা তাজপুর মন্দারমনি তে বেশ কিছু উৎসুক পর্যটক আজও ভিড় জমিয়েছে

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: দীঘা :: বৃহস্পতিবার ২৪,অক্টোবর :: দীঘা তাজপুর মন্দারমনি তে বেশ কিছু উৎসুক পর্যটক আজও ভিড় জমিয়েছে । তারা ঝড়ের গতি প্রকৃতি দেখবার জন্য এসেছে । পুলিশ তাদেরকে সরিয়ে দেওয়ার পাশাপাশি কড়া পদক্ষেপ নেওয়ার হুঁশিয়ারি দিচ্ছে।

এমনিতেই গতকাল থেকে পর্যটন কেন্দ্রগুলোকে পর্যটক শূন্য করে দেওয়া হয়েছে।ফিরিয়ে দেওয়া হয়েছে পর্যটকদের। গতকালের থেকে আজ সমুদ্র যথেষ্ট উত্তাল উত্তাল ঢেউ গার্ডওয়ালে এসে ধাক্কা মারছে। পূর্ব মেদিনীপুর জেলার উপকূলবর্তী এলাকায় হাই এলার্ট জারি করা হয়েছে।

তাজপুর শংকরপুর দীঘা সহ উপকূলবর্তী এলাকা পরিদর্শনে এলেন মৎস্য মন্ত্রী বিপ্লব রায় চৌধুরী সহ এলাকার বিধায়ক ও প্রাক্তন মন্ত্রী অখিল গিরি। পূর্ব মেদিনীপুর জেলা প্রশাসনের তরফ থেকে বিশেষ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

পর্যটকদের সরানো হয়েছে সমুদ্রের বীচ থেকে। ঘূর্ণিঝড় দানার প্রভাবে কোন যাতে সমস্যা না ঘটে তার জন্য প্রায় ৫০০ মানুষকে সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে উপকূলবর্তী এলাকা থেকে।

নিচু এলাকার মানুষজন আশ্রয় নিয়েছে স্কুল ঘরে ও ফ্লাড সেন্টারগুলোতে। মৎস্যজীবীদের যাতে কোন রকম সমস্যা না হয় তাই এলাকায় সমস্ত ট্রলার ফিরে এসেছে কিনা তা খোঁজ নেওয়ার জন্য আসেন মৎস্য মন্ত্রী বিপ্লব রায়চৌধুরী। তিনি বার্তা দেন সমস্ত ট্রলার ফিরে এসেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 − one =