‘দুয়ারে সরকারে’ ক্যাম্পে বিদ্যুৎ দপ্তরের টেবিল উল্টে ফেলে দিল পঞ্চায়েত সদস্য ও তৃনমূলের অঞ্চল সভাপতি, দেওয়া হল বিদ্যুৎ কর্মীদের ধমক, ফিরে যাওয়ার হুঁশিয়ারি, ঘটানায় উত্তেজনা কাকসায়

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: দুর্গাপুর :: ১ লা,এপ্রিল :: দুয়ারে সরকারে আবেদনের পরেও মেলেনি বিদ্যুৎ পরিষেবা! ‘দুয়ারে সরকারে’ বিদ্যুৎ ক্যাম্পের টেবিল উল্টে বিদ্যুৎ কর্মীদের ধমক, ফিরে যাওয়ার হুঁশিয়ারি পঞ্চায়েত সদস্য ও তৃনমূলের অঞ্চল সভাপতি। উত্তেজনা কাঁকসার বিদবিহারের কৃষ্ণপুরে। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে কাঁকসার মলানদিঘি ফাঁড়ির পুলিশ।

শনিবার ফের রাজ্যে শুরু হয়েছে দুয়ারে সরকার কর্মসূচি। গত পাঁচ মাস আগে বিদবিহারের শিবপুরের রায়ডাঙা এলাকায় ২টি পরিবার বিদ্যুৎ এর আবেদন করেছিল। কিন্তু পাঁচ মাস পেরিয়ে যাওয়ার পরেও মেলেনি বিদ্যুৎ। অন্ধকারে কাটছে জীবনযাপন।

অন্যদিকে বিদ্যুৎ না মেলায় ক্ষোভের মুখে পড়তে হচ্ছে এলাকার পঞ্চায়েত সদস্য স্বপন সূত্রধর এবং অঞ্চল সভাপতি কাজল শেখকে। শনিবার দুয়ারে সরকার কর্মসূচি চলছিল। সেখানে সমস্ত দপ্তরের পাশাপাশি ক্যাম্প করেছিল বিদ্যুৎ দপ্তরও। সেই ক্যাম্প শুরু হওয়া বিদ্যুৎ দপ্তরের কর্মীদের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেওয়া, উল্টে দেওয়া হয় নথিপত্র সহ টেবিলও।

বিদ্যুৎ দপ্তরের কর্মীদের ধমক দিতেও দেখা যায় এলাকার দুই দাপুটে তৃণমূল নেতাকে। যতক্ষন না পযন্ত বিদ্যুৎ মিলছে ততক্ষণ দুয়ারে সরকার কর্মসূচিতে বিদ্যুৎ দপ্তরের কর্মীদের বসতে দেওয়া হবে না সাফ বত্তব্য তৃনমূল নেতার।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × 1 =