দুর্গাপুরের নিউটাউনশিপ থানার অন্তর্গত ১৯ নম্বর জাতীয় সড়কের ধারে বিজেপির পার্টি অফিসে আগুন লাগিয়ে দিয়েছিলো দুষ্কৃতীরা । এই ঘটনায় অভিযোগের আঙুল উঠেছিল তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের দিকে ।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: দুর্গাপুর :: শনিবার ৮,জুন :: একুশের বিধামসভা নির্বাচনের পর দুর্গাপুরের নিউটাউনশিপ থানার অন্তর্গত ১৯ নম্বর জাতীয় সড়কের ধারে বিজেপির পার্টি অফিসে আগুন লাগিয়ে দিয়েছিলো দুষ্কৃতীরা । এই ঘটনায় অভিযোগের আঙুল উঠেছিল তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের দিকে ।

সেইবার মাত্র কয়েকদিনের ব্যাবধানে পরপর দু বার এই পার্টি অফিসে আগুন লাগিয়ে দিয়েছিলো দুষ্কৃতীরা। এবার ২৪ এর লোকসভা নির্বাচন। ফের টার্গেট দুর্গাপুরের বেসরকারি এক কারখানার নিজস্ব হাসপাতালের সামনে বিজেপির পার্টি অফিসে শুক্রবার রাতে কে বা কারা আগুন লাগিয়ে দিল, পুড়ে ছাড়খার বিজেপির এই পার্টি অফিস।

এবারও অভিযোগের আঙুল সেই তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের দিকে। শনিবার এই খবর চাউর হতেই বিজেপি কর্মী সমর্থকরা ছুটে আসেন বিজেপির এই পার্টি অফিসে, শুরু হয় তুমুল বিক্ষোভ। অভিযোগের আঙুল সেই তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের দিকে।

১৯ নম্বর জাতীয় সড়কের ওপর প্রতিদিন রাতে পুলিশি টহল চলে, কিন্তু তার পরেও কেন এই অগ্নিকান্ডের ঘটনা প্রশ্ন তোলেন বিজেপি কর্মী সমর্থকরা। ভোট পরবর্তী হিংসার জেরে এবার ফের চাঞ্চল্য দুর্গাপুরে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × four =