দুর্গাপুর : জল বেড়েছে অজয়ে, ফাটল ধরেছে সেতুতে, তবুও বিপজ্জনক অবস্থাতেই পারাপার হচ্ছে ভারি ভারি ট্রাক। যে কোনো সময় ঘটতে পারে বড়সড় দুর্ঘটনা।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: দুর্গাপুর :: মঙ্গলবার ২,জুলাই :: জল বেড়েছে অজয়ে, ফাটল ধরেছে সেতুতে, তবুও বিপজ্জনক অবস্থাতেই পারাপার হচ্ছে ভারি ভারি ট্রাক। যেকোনো সময় ঘটতে পারে বড়সড় দুর্ঘটনা। নজর নেই প্রশাসনের। ঝাড়খন্ডে লাগাতার বৃষ্টির ফলে ঝাড়খণ্ডের শিকাটিয়া জলাধার থেকে ছাড়া হচ্ছে জল।

তার ফলে সোমবার রাত থেকে ক্রমশ বাড়ছে অজয়ের জলস্তর। পশ্চিম বর্ধমান জেলার শিবপুর থেকে বীরভূমের ইলামবাজারের জয়দেব যাওয়ার গুরুত্বপূর্ণ অজয় নদের অস্থায়ী সেতু এখন ভাঙ্গার মুখে। জল ছুঁয়েছে অস্থায়ী মাটির সেতুতে। বিগত বছরগুলিতেও হড়পা বানে অজয়ের অস্থায়ী সেতু ভেঙে আটকে গিয়েছিল ভারী ট্রাক।

আবার অস্থায়ী বাঁশের মাচা ভেঙেও তলিয়ে গিয়েছিল বাইক সমেত দুই যুবক। এবার ফের বেড়েছে অজয়ের জলের স্তর। কিন্তু কোন নজরদারি নেই আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের । পাশেই তৈরি হচ্ছে অজয়ের স্থায়ী সেতু।

এখনো কাজ শেষ না হওয়ায় দুর্ভোগ বাড়ছে। আবার অজয়ের জলের স্তর বাড়ায় অস্থায়ী সেতু ভাঙার মুখে। এই অবস্থায় যেভাবে ভারি ভারি ট্রাক যাতায়াত করছে তাতে যখন তখন অস্থায়ী সেতু ভেঙ্গে প্রাণহানির ঘটনাও ঘটতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 + 17 =