দুর্গাপুর বেনাচিতি প্রান্তিকা বাজারে চা চক্রে যোগ দেন বিজেপির কেন্দ্রীয় কমিটির ভাইস প্রেসিডেন্ট দিলীপ ঘোষ

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: দুর্গাপুর :: বৃহস্পতিবার দুর্গাপুর বেনাচিতি প্রান্তিকা বাজারে চা চক্রে যোগ দেন বিজেপির কেন্দ্রীয় কমিটির ভাইস প্রেসিডেন্ট দিলীপ ঘোষ, এছাড়াও সঙ্গে ছিলেন দুর্গাপুর পশ্চিমের বিজেপির বিধায়ক লক্ষণ ঘড়ুই পশ্চিম বর্ধমান জেলার বিজেপির জেলা নেতৃত্ব। এদিন চা চক্রে যোগ দিয়ে বিজেপির কর্মী সমর্থকদের সাথে সাক্ষাতের পাশাপাশি রাজনৈতিক বিষয় নিয়ে আলোচনা করেন দিলীপ ঘোষ।তৃণমূল দেশের বিভিন্ন রাজ্যে ঘুরে একটিমাত্র পৌরসভা দখল করেছিল। কিন্তু সেই পৌরসভা দখল করার পর তারা কোথায় গেল সেই প্রশ্ন তোলেন দিলীপ ঘোষ। সারাদেশে যে ইমেজ তৈরি করেছে মানুষের কাছে তাই দুর্নীতিগ্রস্ত হিংসাশ্রয়ী রাজনৈতিক দলকে কেউ একটা ভোটও দেবে না বলে দাবি করেন দিলীপ ঘোষ।

দেশের বিভিন্ন রাজ্য ঘুরে এসেছে তৃণমূল। কিন্তু কোথাও তারা ভোট পায়নি। সামনে নির্বাচন নাগাল্যান্ড মণিপুর সহ একাধিক রাজ্যে।তাই বাকি যে সমস্ত রাজ্যগুলির রয়েছে সেই রাজ্য তারা ঘুরে আসতে পারে কিন্তু আখেরে লাভ কিছুই হবে না। তিনি বলেন রাজ্য থেকে গরু পাচার, সিন্ডিকেট, কাটমানি থেকে যে টাকা তোলা হয়েছে সেই টাকা ইনভেস্ট করার জন্যেই এখন বিভিন্ন রাজ্যের ছুটে বেড়াচ্ছে তৃণমূল।

লাভের লাভ কিছুই হবে না সুতরাং পশ্চিমবঙ্গ থেকে তৃণমূল দলকে মুছে দিতে হবে। তিনি বলেন তৃণমূলের গোটা পরিবার চোর। উপর-নীচ সমস্ত কর্মীরা দুর্নীতিগ্রস্ত হয়ে পড়েছে। কে কত বড় চোর তার প্রতিযোগিতা চলছে রাজ্যে।

রাজ্যে এত পরিমাণে দুর্নীতি ভরে গেছে যে রাজ্য থেকে বহু অভিযোগ দিল্লিতে পৌঁছাচ্ছে। ফলে আগামী দিনে পশ্চিমবঙ্গের জন্য সিবিআইকে লাগাতে হবে এমনটাই বললেন দিলীপ ঘোষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *