দুর্ণীতিদমন শাখার অফিসার ফেক পরিচয় দিয়ে গ্রেপ্তার এক ব্যাক্তি

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বর্ধমান : : রবিবার ২১,জানুয়ারি :: কেন্দ্র সরকারের দুর্ণীতিদমন শাখার অফিসার পরিচয় দিয়ে গতকাল রাত্রে জামালপুরের আঝাপুর সংলগ্ন এলাকায় একটি ওয়ে ব্রিজের কর্মরত কর্মীদের কাছে টাকা চাওয়ায়, টাকা না দেওয়ায় কর্মীদেরকে মারধর করার অভিযোগে ওই ব্যক্তিকে গ্রেফতার করে জামালপুর থানার পুলিশ ।

ধৃত ঐ ব্যক্তির নাম রঞ্জিত বোস জানা যায় ওই ব্যক্তির বাড়ি টিটাগর থানার এলাকায় । ধৃতকে রবিবার বর্ধমান আদালতে নিয়ে যাওয়া হয়েছে বলে জানা যায় জামালপুর থানার পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে গতকাল রাত্রে জামালপুরের আঝাপুর সংলগ্ন এলাকায় একটি ওয়েব ব্রিজে এক ব্যক্তি হঠাৎই আসেন এবং কর্মরত কর্মীদের কাছে ৬০ হাজার টাকার দাবি করেন এবং ভেহিক্যালস দপ্তরের অফিসারের পরিচয় দেন তিনি নিজেকে।

কর্মরত কর্মীরা টাকা না দেওয়ায় অস্বীকার করলে কর্মরত কর্মীদের মারধর করে এই ঘটনাকে কেন্দ্র করে জামালপুর থানায় জানানো হয় ঘটনাস্থল থেকে এবং ঘটনাস্থলে পুলিশ পৌঁছানোর পর তাকে তার পরিচয় পত্র দেখানো কথা বললে সে তার পরিচয় পত্র না দেখাতে পারায় ঘটনাস্থল থেকে অভিযুক্ত কে গ্রেফতার করে জামালপুর থানার পুলিশ। রবিবার বর্ধমান আদালতে নিয়ে যাওয়া হয় ওই ব্যক্তিকে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × 4 =