দুর্নীতির পরেও অধরা তৃণমূল ব্লক সভাপতি। প্রতিবাদে রাস্তায় গাছ ফেলে রাজ্য সড়ক অবরোধ তৃণমূল নেতৃত্বদের।

নিজস্ব সংবাদদাতা :: বালুরঘাট :: সংবাদ প্রবাহ :: বুধবার ২৪,মে :: দুর্নীতির পরেও অধরা তৃণমূল ব্লক সভাপতি। প্রতিবাদে রাস্তায় গাছ ফেলে রাজ্য সড়ক অবরোধ তৃণমূল নেতৃত্বদের। বুধবার সকাল থেকে এই ঘটনাকে ঘিরে তুমুল উত্তেজনা ছড়ায় দক্ষিণ দিনাজপুরের তপন ব্লকের আজমতপুর এলাকায়। অবরুদ্ধ এলাকায় বন্ধ হয়ে যায় যানচলাচল।

ঘটনার খবর পেয়ে এলাকায় ছুটে আসে তপন থানার বিরাট পুলিশ বাহিনী। যদিও তৃণমূল নেতৃত্বদের দাবি ব্লক তৃণমূল সভাপতি অনাদি লাহিড়ীকে গ্রেফতার করা না হলে পথ অবরোধ অব্যাহত থাকবে। উল্লেখ্য, চলতি মাসে অভিষেকের জেলা সফরের মাত্র একদিন আগেই সিভিকের চাকরি দেওয়ার নাম করে টাকা তোলার ভিডিও ভাইরাল হয় তৃণমূল সভাপতি অনাদি লাহিড়ীর।

যার পরেও বহাল তবিয়তে ঘুরছেন ওই ব্লক তৃণমূল সভাপতি। ঘটনা জানিয়ে তপন থানায় সভাপতির বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের হলেও তাঁকে গ্রেপ্তার করার সাহস দেখায়নি তপন থানার পুলিশ। উল্টে অভিযোগকারী তৃণমূল বুথ সভাপতি ও যুব সভাপতিকে গ্রেফতারের হুশিয়ারি দিচ্ছে তপন থানার পুলিশ বলে অভিযোগ।

যার প্রতিবাদেই বুধবার তপন- করদহ রাজ্য সড়কে গাছ ফেলে অবরোধ করেন তৃণমূল নেতাকর্মীরা। অবিলম্বে ব্লক তৃণমূল সভাপতিকে গ্রেফতার করা না হলে বড়োসড়ো আন্দোলনের হুঁশিয়ারি দিয়েছেন যুব সভাপতি ও বুথ সভাপতি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

11 − 10 =