দুষ্কৃতিদের ছোড়া গুলিও বোমের আঘাতে জখম ব্যক্তিদের দেখতে মঙ্গলবার দুপুরে কৃষ্ণনগর শক্তি নগর হাসপাতালে আসলেন প্রদেশ কংগ্রেসের সভাপতি তথা সাংসদ অধীর রঞ্জন চৌধুরী।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: নদিয়া :: মঙ্গলবার ১৫,আগস্ট :: রাতের অন্ধকারে বাড়িতে ঢুকে দুষ্কৃতিদের ছোড়া গুলিও বোমের আঘাতে জখম ব্যক্তিদের দেখতে মঙ্গলবার দুপুরে কৃষ্ণনগর শক্তি নগর হাসপাতালে আসলেন প্রদেশ কংগ্রেসের সভাপতি তথা সাংসদ অধীর রঞ্জন চৌধুরী।

প্রসঙ্গত উল্লেখ্য, সোমবার রাতে নাকাশিপাড়া থানার হরনগর গ্রাম পঞ্চায়েতের গোবিপুর গ্রামে এক কংগ্রেস সমর্থকের বাড়িতে সশস্ত্র হামলা চালানোর অভিযোগ ওঠে দুষ্কৃতীদের বিরুদ্ধে। দুষ্কৃতীদের ছোঁড়া ছারড়া গুলি ও বোমের আঘাতে তিন শিশু সহ ১৫ জন গুরুতর জকম হয়। তড়িঘড়ি এলাকাবাসীরা তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়।

সেখানে শারীরিক অবস্থার অবনতি ঘটলে কয়েকজনকে স্থানান্তরিত করা হয় শক্তিনগর জেলা হাসপাতালে। মূলত এই ঘটনার প্রতিবাদে মঙ্গলবার বিকেল তিনটে নাগাদ কৃষ্ণনগর শক্তিনগর জেলা হাসপাতালে এসে জখম কংগ্রেস সমর্থকদের সাথে দেখা করে তীব্র ক্ষোভ প্রকাশ করেন অধীর রঞ্জন চৌধুরী। পাশাপাশি এই ঘটনার পেছনে শাসক দলের মদতপুষ্ট দুষ্কৃতিদের দিকেই এই দিন আঙ্গুল তোলেন তিনি।

যদিও এই ঘটনার পর তদন্ত নেমে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ পাঁচজনকে আটক করেছে বলে জানা গিয়েছে পুলিশ সূত্রে। তথাপি শক্তিনগর জেলা হাসপাতালে এসে সাংবাদিকদের মুখোমুখি হয়ে দোষীদের অবিলম্বে চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি তোলেন অধীর রঞ্জন চৌধুরী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × three =