দ্বিতীয় গৌড় মালদা ম্যারাথনের প্রস্তুতি শুরু করল জেলা পুলিশ।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মালদহ :: বুধবার ১৪,ফেব্রুয়ারি :: দ্বিতীয় গৌড় মালদা ম্যারাথনের প্রস্তুতি শুরু করল জেলা পুলিশ। রান ফর রিভার এই স্লোগানকে সামনে রেখে ২৫ ফেব্রুয়ারি মালদা জেলা পুলিশের উদ্যোগে অনুষ্ঠিত হবে ম্যারাথন দৌড়। মালদা শহরের মাঝ দিয়ে বয়ে যাওয়া মহানন্দা নদী সংস্কারের লক্ষ্যে ম্যারাথন দৌড়ের আয়োজন করা।

মঙ্গলবার বিকেলে মালদা শহরের পুলিশ ক্লাব সংলগ্ন একটি লজের সভাকক্ষে সাংবাদিক বৈঠকের আয়োজন করা হয়। উপস্থিত ছিলেন মালদা জেলা পুলিশ সুপার প্রদীপ কুমার যাদব, অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়ার্টার) সম্ভব জৈন, অন্যান্য পুলিশ অফিসার সহ বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা। এদিন গৌড় মালদা ম্যারাথনের লোগো, মেডেল, জার্সি এবং কিউআর কোড উদ্বোধন করা হয়।

পুলিশ সুপার প্রদীপ কুমার যাদব বলেন, আগামী ২৫ ফেব্রুয়ারি রান ফর রিভার এই স্লোগানকে সামনে রেখে ম্যারাথন দৌড়ের আয়োজন করা হবে জেলা পুলিশের পক্ষ থেকে। মহানন্দা নদীকে কেন্দ্র করে তিনটি বিভাগে দৌড়ের আয়োজন করা হবে। গতবারের ম্যারাথন দৌড় সাফল্য পেয়েছিল জেলা পুলিশ। ২১,১০ এবং ৫ কিলোমিটার তিনটি বিভাগে ম্যারাথন দৌড়ের আয়োজন করা হবে। নদী সংস্কার করার উদ্যোগ হবে ম্যারাথন দৌড়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two + 11 =