দ্বিতীয় পর্যায়ে ভারত জড়ো যাত্রার সূচনা করলেন অধীর চৌধুরী

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কাকদ্বীপ :: বুধবার গঙ্গাসাগরে কপিলমুনি আশ্রম থেকে কংগ্রেসের ভারত জোড় যাত্রার শুভ সূচনা করেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী। বৃহস্পতিবার দ্বিতীয় পর্যায়ে ভারত জোড় যাত্রার সূচনা করলেন পাথর প্রতিমা বাজার থেকে কংগ্রেসের ভারত জোড় যাত্রার শুভ সূচনা করেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী ।

দীর্ঘ ২৫ কিলোমিটার পথ অতিক্রম করে কাকদ্বীপের চৌরাস্তায় শেষ হয়। কাকদ্বীপের চৌরাস্তা তে একটি প্রকাশ্য সমাবেশে যোগদান করেন অধীর রঞ্জন চৌধুরী ।প্রকাশ্য সমাবেশে যোগদান করে রাজ্যের শাসক দলকে কার্যক্রম তোপ অধীর চৌধুরী।রাহুল গান্ধীর নেতৃত্বে কন্যাকুমারী থেকে কাশ্মীর ভারত জোড়ো যাত্রা চলছে।

এ রাজ্যে ভারত জোড়ো যাত্রার বাংলা নাম দেওয়া হয়েছে ‘সাগর থেকে পাহাড়’। এ ভাবেই পায়ে পায়ে দক্ষিণের সুন্দরবন থেকে উত্তরের হিমালয়ে পৌঁছবে ভারত জোড়ো যাত্রার বঙ্গীয় সংস্করণ। প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী জানান, কংগ্রেসের ১৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী। দেশ জুড়ে কংগ্রেসের আবেগ, কৃষ্টি ও ধর্মনিরপেক্ষতার আদর্শকে সামনে রেখে শুরু হয়েছে ভারত জোড়ো যাত্রা।

আমরা বাংলায় প্রদেশ কংগ্রেসের তরফে শুরু করলাম ‘সাগর থেকে পাহাড়’।কংগ্রেস কর্মীরা পায়ে হেঁটে যাবেন জেলায় জেলায়। দুর্নীতি মুক্ত বাংলা গড়তে বদ্ধপরিকট আমরা বাংলার পাশাপাশি দুর্নীতিমুক্ত ভারত গড়তে কংগ্রেসের এই ভারত জোড় যাত্রা। স্বতঃস্ফূর্তভাবে মানুষের ঢল লক্ষ্য করা যাচ্ছে এলাকাগুলিতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × two =