ধূপগড়ি: ভোটে ভয় বন্য প্রান,ভোট নির্বিঘ্নে সারতে সতর্ক নির্বাচন দপ্তর

সজল দাশগুপ্ত  :: সংবাদ প্রবাহ :: ধুপগুড়ি :: সোমবার ৪,সেপ্টেম্বর :: ভোটে ভয় বন্য প্রান,ভোট নির্বিঘ্নে সারতে সতর্ক নির্বাচন দপ্তর। ধূপগুড়ি বিধানসভার মধ্যেই রয়েছে বানারহাট বিধানসভার কিছু অংশ। যেমন রয়েছে জঙ্গল ও চা বাগান। জঙ্গল থেকে বন্যাপ্রানীর হানাদারি এই এলাকায় প্রায় দিনের ঘটনা।

সেই কারনে জঙ্গল সংলগ্ন বেশ কয়েকটি বুথকে আলাদা ভাবে স্পর্শ কাতর ঘোষনা করে সেই এলাকায় বন কর্মীদের বাড়তি নজরদারির ব্যবস্থা করলো জলপাইগুড়ি জেলা নির্বাচন দপ্তর।জলপাইগুড়ির নির্বাচন আধিকারিক তথা জেলা শাসক মৌমিতা গোদারা বসু জানান, আজ বিকেলের মধ্যে বিভিন্ন ভোট গ্রহন কেন্দ্রে পৌঁছে যাবেন ভোট কর্মীরা।

যে সমস্ত এলাকায় হাতির করিডর রয়েছে সেখানে বাড়তি নজরদারির ব্যবস্থা করা হয়েছে। প্রয়োজনে বন কর্মীরা স্কট করে ভোট কর্মীদের ভোট গ্রহন কেন্দ্রে পৌঁছে দেবেন সেই ব্যবস্থাও রাখা হয়েছে। তৃনমূলের প্রাক্তন পঞ্চায়েত সদস্য দায়ুদ রাভা বলেন যে গত কয়েক বছর ধরেই আতঙ্ক নিয়েই ভোট দেন ভোটাররা।

তবে বনদপ্তর, এবং রাজ্য পুলিশের কর্মীরা বাড়তি নজরদারি চালান ভোটের সময়। তবে এবারেও প্রশাসনের সহযোগিতা থাকবে এবং শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × three =