ধৃত জামাল উদ্দিন সর্দারকে আদালতে পেশ করল পুলিশ, ধৃতকে পুলিশি হেফাজতে নেওয়ার আবেদন বারুইপুর পুলিশের

সুদেষ্ণা মন্ডল :: সংবাদ প্রবাহ :: বারুইপুর  :: রবিবার ২১,জুলাই :: ৭ই জুলাই অভিযোগের পর এলাকা থেকে গা ঢাকা দিয়েছিল সোনারপুরের ত্রাস জামাল সরদার। অভিযুক্ত ১৬ তারিখে বাড়ি ছেড়ে বেরিয়ে ঘুটিয়া শরিফের শ্বশুরবাড়ি এলাকায় গা ঢাকা দেয় জামাল এরপর পুলিশি গ্রেপ্তারির ভয়ে সারারাত শ্বশুরবাড়ির একটি বাঁশ বাগানে রাত কাটায় জামাল।

এরপরে পরিকল্পনা নেয় ভিন রাজ্যে পালিয়ে যাওয়ার সেই পরিকল্পনা মোতাবিক মঙ্গলবার ভাঙড়ে কাছে এসে নিজের মোবাইল ফোন সুইচ অফ করে দেয়। এরপর বাসন্তী হাইওয়ে হয়ে ভিন্ন রাজ্যে পালিয়ে যাওয়ার ছক করে জামাল। ততক্ষণে বারুইপুর পুলিশ জেলার পুলিশ জামালের মোবাইল ফোনের টাওয়ার লোকেশন ধরে লেদার কমপ্লেক্স থানা ও বাসন্তী হাইওয়ে কড়া নিরাপত্তা বলাই তৈরি করে।

পুলিশি নজর এড়ানোর জন্য জামাল নতুন একটি মোবাইল নম্বর নেয় কিন্তু শেষ রক্ষা হয়নি।পুলিশি নিরাপত্তার ঘেরাটোপকে ফাঁকি দিয়ে ভিন রাজ্যের পালিয়ে যাওয়ার ছক কার্যতো ভেস্তে যায় অবশেষে লেদার কমপ্লেক্স থানার ও নরেন্দ্রপুর থানার সংযোগকারী বাসন্তী হাইওয়ে এলাকা থেকে অভিযুক্তকে অবশেষে গ্রেপ্তার করে পুলিশ।

অভিযুক্তকে শুক্রবার নিয়ে আসে বাসন্তী থানাতে এরপর অভিযুক্তকে শনিবার বারুইপুর মহকুমার আদালতে পেশ করে বারুইপুর পুলিশ জেলার পুলিশ। অভিযুক্ত জামালের বিরুদ্ধে একাধিক জামিন অযোগ্য ধারায় মামলা রুজু করে বারুইপুর পুলিশ জেলার পুলিশ।

অভিযুক্তকে শনিবার আদালতে তোলা হয় অভিযুক্তকে নিজেদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করার জন্য বারুইপুর মহকুমার আদালতে বারুইপুর পুলিশ জেলার পুলিশের পক্ষ থেকে আবেদন জানানো হয়। অভিযুক্তকে ১৪ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেয় বিচারক।

আদালতে তোলার সময় অভিযুক্ত জামাল বলেন, সরকারি জমি দখল করে বাড়ি তৈরি হয়েছে। যাঁরা এই এসব করেছে তাঁদের বিরুদ্ধে হাইকোর্টে মামলা করেছি। তাই প্রতিশোধ নেওয়ার জন্য আমাকে ফাঁসানো হচ্ছে। সম্পূর্ণ চক্রান্ত করে আমাকে ফাঁসানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

sixteen − eleven =