নক্ষত্রপতন,মুম্বাই তে প্রয়াত অভিনেতা দীনেশ ফড়নিস

নিউজ ব্যুরো  :: সংবাদ প্রবাহ :: কোলকাতা ::  মঙ্গলবার ৫,ডিসেম্বর ::  নক্ষত্রপতন , হিন্দি ধারাবাহিক  জগতে । প্রয়াত  অভিনেতা দীনেশ ফড়নিস।  ৫৭ বছর বয়সেই টেলি দুনিয়াকে তিনি  জানালেন বিদায়। প্রচুর  সিরিয়ালে কাজ করেছেন, তবে  সিআইডি তাঁকে দিয়েছিল জনপ্রিয়তা । তিনি  হিন্দি টেলিভিশনে জনপ্রিয় সিরিয়াল  সিআইডি’-তে ইনস্পেক্টর ফ্রেডরিক্‌সের চরিত্রে অভিনয় করেছিলেন ।
এই চরিত্রে অভিনয় করে তিনি দর্শকের মনে জায়গা করে নিয়েছিলেন। জানা গিয়েছে,অনেক দিন  ধরেই তিনি  গুরুতর ভাবে অসুস্থ ছিলেন তিনি। হৃদরোগে আক্রান্ত হন, মুম্বাইয়ের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। তাঁর অবস্থা ছিল সঙ্কটজনক। তাঁকে রাখা হয়েছিল ভেন্টিলেশনে।
তবে শেষপর্যন্ত বাঁচানো সম্ভব হয়নি। সোমবার রাত ১২টা  মৃত্যুর কোলে ঢলে পড়েন দিনেশ। তাঁর প্রয়ানে স্তব্ধ গোটা ধারাবাহিক জগৎ। সোশ্যাল মিডিয়ায় দুঃখ প্রকাশ করেছেন, অভিনেতা অভিনেত্রী থেকে শুরু করে  অনুরাগীরা।
সিআইডি ছাড়াও দীনেশকে দেখা গিয়েছিলো তারক মেহতা কা উল্টা চশমা-তেও। এছাড়াও সরফরোশ এও  কাজ করেছেন তিনি। সুপার 30-তে হৃত্বিক রোশনের সাথে দেখা গিয়েছিলো তাঁকে। এখানেই শেষ নয় তিনি  মারাঠি ছবিতেও কাজ করেছেন সিআইডির ইন্সপেক্টর চরিত্রে অভিনীত দিনেশ এর ভূমিকায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × 3 =