নদিয়ায় পৃথক দুটি রেশন ডিলার ও চালকলের মালিকের বাড়িতে ইডির হানা।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: নদিয়া :: রবিবার ৫,নভেম্বর :: আবারো নদিয়ায় পৃথক দুটি রেশন ডিলার ও চালকলের মালিকের বাড়িতে ইডির হানা। চলছে তদন্ত ও তল্লাশি। এদিন নদীয়ার রানাঘাট পৌরসভার এক নম্বর ওয়ার্ডের রেশন ডিলার সিদ্ধেশ্বর বিশ্বাস ও ১৭ নম্বর ওয়ার্ডের চাল কল মালিক নিতাই ঘোষের বাড়িতে হানা দেয় ইডির প্রতিনিধিরা।

সুত্রে জানা গেছে শনিবার সকালে ওই দুই ব্যবসায়ীর বাড়িতে হানা দেয় কেন্দ্রীয় তদন্তকারী প্রতিনিধিরা। যদিও দুই ব্যবসায়ীর বাড়ির গেটের সামনে কেন্দ্রীয় বাহিনীর জওয়ান দের দিয়ে কড়া নিরাপত্তায় মুড়ে রাখা হয়। অন্যদিকে ইডির প্রতিনিধিরা দফায় দফায় জিজ্ঞাসাবাদ ও তলাশী চালাচ্ছে দুই ব্যবসায়ীর বাড়িতে। স্বভাবতই আবারো নদীয়ায় ইডির হানা নিয়ে রীতিমতো চড়ছে রাজনৈতিক পারদ।

রেশন দুর্নীতি নিয়ে একের পর এক তথ্য উঠে এসেছে ইডির হাতে, এরপরে গ্রেপ্তার হয় প্রাক্তন খাদ্য মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। যদিও রেশন দুর্নীতি নিয়ে পথে নেমে অবস্থান বিক্ষোভ থেকে শুরু করে আন্দোলনে নেমেছে বিজেপি। তবে তৃণমূল, বিজেপির এই আন্দোলনকে গুরুত্ব দিতে নারাজ। এখন দেখার রেশন দুর্নীতি প্রসঙ্গে এখনো কতদিন ইডি এইভাবে তল্লাশি অভিযান চালায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one + six =