নদিয়ায় স্কুলে আগুন ।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: নদিয়া :: বৃহস্পতিবার ১১,জুলাই :: গ্যাস সিলিন্ডারের পাইপ বাস্ট করে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটলো স্কুলে। ঘটনাটি ঘটেছে নদিয়ার কৃষ্ণগঞ্জ থানার সত্যনগর এলাকায় পার্মত্য সেন এসএসকে স্কুলে।স্থানীয় গ্রাম পঞ্চায়েতের সদস্য লিটন বিশ্বাস বলেন জোরে শব্দ হওয়ার পর আগুন ধরে গেলে দিদিমনিরা চিৎকার চেঁচামেচি শুরু করে।

দিদিমণিদের চিৎকার চেঁচামেচি শুনে গ্রামবাসীরা ছুটে যায় এবং তাড়াতাড়ি করে স্কুলের সমস্ত ছাত্র-ছাত্রীদের স্কুল থেকে বের করে দেয় । গ্রামবাসীরা আপ্রাণ চেষ্টা করে আগুন নেভাতে সক্ষম হয়। । খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় কৃষ্ণগঞ্জ থানার পুলিশ । কৃষ্ণগঞ্জের বিডিও অফিসের আধিকারিকরা খবর পেয়ে ছুটে আসে ।

কিছুক্ষণের মধ্যেই পৌঁছায় কৃষ্ণনগর থেকে দমকলের একটি ইঞ্জিন । অবশ্য দমকলের ইঞ্জিন ঘটনার স্থলে পৌঁছানোর আগেই গ্রামবাসীরা আগুন নিভিয়ে ফেলতে সক্ষম হয় । দমকলের আধিকারিকরা ঘটনাস্থল পরিদর্শন করেন এবং কিভাবে রান্না করার সময় নিজেদেরকে সতর্ক থাকতে হবে সেই জিনিসগুলো স্কুলের দিদিমণিদের ও রান্নার কর্মীদের বুঝিয়ে দেন ।

বলা যেতেই পারে গ্রামবাসীরা যেভাবে এই জীবনের ঝুঁকি নিয়ে আগুন নেভাতে ঝাঁপিয়ে পড়েছিল সেই জন্যই কোনরকম অপ্রীতিকর ঘটনা ঘটেনি ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 − 5 =