নদিয়া ডিস্ট্রিক্ট স্পোর্টস অ্যাসোসিয়েশনের উদ্যোগে ইন্টার ডিস্ট্রিক্ট কোচিং ক্যাম্প ফুটবল চ্যাম্পিয়নশিপ অনূর্ধ্ব ১২ ফুটবল প্রতিযোগিতা শুরু হতে চলেছে আগামী ৫,৬ এবং ৭ সেপ্টেম্বর।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কৃষ্ণনগর :: বুধবার ৪,সেপ্টেম্বর :: নদিয়া ডিস্ট্রিক্ট স্পোর্টস অ্যাসোসিয়েশনের উদ্যোগে ইন্টার ডিস্ট্রিক্ট কোচিং ক্যাম্প ফুটবল চ্যাম্পিয়নশিপ অনূর্ধ্ব ১২ ফুটবল প্রতিযোগিতা শুরু হতে চলেছে আগামী ৫,৬ এবং ৭ সেপ্টেম্বর। কৃষ্ণনগর ডি এল রায় ডিস্ট্রিক স্টেডিয়ামে চলবে এই প্রতিযোগিতা।

জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত এই টুর্নামেন্টে সহযোগিতা করবে আইডিয়াজ আনলিমিটেড স্পোর্টস নামে একটি ম্যানেজমেন্ট গ্রুপ। এই টুর্নামেন্টে জেলার বিভিন্ন জোন থেকে মোট ১৬ টি দল অংশ নেবে। নদীয়া ডিস্ট্রিক্ট স্পোর্টস অ্যাসোসিয়েশনের অধীন ১৬ জোনাল কমিটির এলাকা থেকে চ্যাম্পিয়ন ১৬ টি টিম এই টুর্নামেন্টে চূড়ান্ত পর্যায়ে খেলবে।

আগামী ৭ই সেপ্টেম্বর বিকেল তিনটের সময় ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। ফাইনাল খেলার পর চ্যাম্পিয়ন এবং রানার্স টিমকে ট্রফি উপহার দেওয়া সহ সহযোগী সংস্থার পক্ষ থেকে অংশগ্রহণকারী সমস্ত দলকে ক্রীড়া সরঞ্জামও দেওয়া হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × 4 =