নদিয়া: রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা আলু বোঝাই লরিতে পাথর বোঝাই ১৬ চাকার ডাম্পারের ধাক্কায় মৃত্যু হল ডাম্পার চালকের।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: নদিয়া :: ১০ই,এপ্রিল :: রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা আলু বোঝাই লরিতে পাথর বোঝাই ১৬ চাকার ডাম্পারের ধাক্কায় মৃত্যু হল ডাম্পার চালকের। আশঙ্কা জনক অবস্থায় ডাম্পারের খালাসী বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনাটি ঘটেছে সোমবার সকালে নদীয়ার চাকদা থানার পাঁচপোতা এলাকায় ৩৪ নম্বর জাতীয় সড়কে।

স্থানীয় সূত্রে জানা গেছে, এই দিন খুব সকালে ১৬ চাকার একটি পাথর বোঝাই ডাম্পার নিয়ন্ত্রণ হারিয়ে ৩৪ নম্বর জাতীয় সড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি আলু বোঝাই লরির পেছনে সজোরে ধাক্কা মারলে দুর্ঘটনাটি ঘটে। এলাকাবাসী ও স্থানীয় একটি স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যদের সহযোগিতায় দুটি ক্রেনের সাহায্যে প্রথমে দুর্ঘটনা গ্রস্থ গাড়ি দুটিকে আলাদা করা হয়।

পরে মৃত অবস্থায় উদ্ধার হয় ডাম্পার চালককে। গুরুতর জখম অবস্থায় স্থানীয়রা ডাম্পারের খালাসীকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় চাকদা থানার পুলিশ। এই ঘটনাকে কেন্দ্র করে বেশ কিছুক্ষণ যান চলাচল স্তব্ধ হয়ে যায় ৩৪ নম্বর জাতীয় সড়কে। পরে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়। মৃত চালকের নাম পরিচয় জানার চেষ্টা চালানোর পাশাপাশি মৃতদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × four =