নদিয়া: এক ব্যক্তিকে হাত-পা বেঁধে নৃশংসভাবে খুন ঘটনায় চাঞ্চল্য।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: নদীয়া :: এক ব্যক্তিকে হাত-পা বেঁধে নৃশংসভাবে খুন ঘটনায় চাঞ্চল্য। তার হাত পা বেঁধে পিটিয়ে হত্যা করা হয় বলে অভিযোগ। রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে পুলিশ। ঘটনা তেহট্ট থানার বেতাই এলাকায়। নাম লিটন বিশ্বাস ওরফে গদাই। বাড়ি তেহট্ট থানার মোবারকপুর পূর্ব পাড়া।

স্থানীয় সূত্রে জানা যায় এই যুবক ছোট থেকে সাইকেল চুরির সাথে যুক্ত, বর্তমানে পুরাতন সাইকেল বিক্রি না হওয়ায় ইদানিং কালে সে মাঠ থেকে কলা সহ অন্যান্য সামগ্রী চুরি করতে বলে জানা যায়। বিগত দিনে চুরিরর ঘটনায় একাধিকবার গ্রেফতার হয়েছে। হাজত থেকে ফিরে আবার পুরাতন পেশায় নেমে পড়তো সে।

তবে কিছুটা মানসিক ভারসাম্যহীন ছিল বলে জানা যায়। এলাকার মানুষ তাকে গদাই চোর বলে জানতো। তার এই চুরি করা টা কিছুটা মন থেকে মেনেই নিয়েছিলেন মানুষ।আজ সকালে লোকালয়ের মধ্যে একটি ক্লাব ঘরের দরজা গ্রিলের সাথে হাত-পা বাধা অবস্থায় স্থানীয় মানুষ দেখতে পান।তবে এইভাবে তাকে নৃশংস খুন করা হয়েছে সেটা মেনে নিতে পারছে না এলাকার মানুষ। খবর পেয়ে দেহটি উদ্ধার করে নিয়ে যায় তেহট্ট থানার পুলিশ। এই ঘটনার তদন্ত শুরু করে এই পর্যন্ত তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × 3 =